Breaking News

৩১ জানুয়ারি: আজকের দিনটি কেমন যাবে?

আজ ৩১ জানুয়ারি ২০২১, রোববার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কুম্ভ রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ – ২০ এপ্রিল

নতুন কোন কাজে হাত দেয়ার আগে তা ভালোভাবেযা্চাই করে নিতে হবে। ব্যবসায়ীকলেনদেনে কাউকে স্বাক্ষী রাখুন। সম্ভাব হলে আজ কর্মসংস্থানের চেষ্টা করতে ভুলবেন না। কোন কারণ ছাড়া আত্মীয় স্বজনের সাথে বিতর্কে না জড়ানোই উত্তম। কর্মস্থলে উত্তেজনা পরিহার করে চলতে হবে।

বৃষ : ২১ এপ্রিল – ২০ মে

পারিবারিক সমস্যাগুলেমিটিয়ে ফেলতে যতটা পারেন সময় দিয়ে তাদের কথাগুলো শুনুন। কর্মস্থলে কাজের পরিমান বেড়ে যাওযার সাথে সাথে নতুন দায়িত্ব লাভের জন্য চেষ্টা করুন। পরিবারের সবাইকে নিয়ে দুরের কোন দর্শনীয় স্থানে বিনোদন ভ্রমনে যেতে পারেন। প্রতারকদের সম্পর্কে আজ সাবধানে থাকুন।

মিথুন : ২১ মে – ২০ জুন

ব্যয় সংকোচনে সতর্কতার সাথে পরিকল্পনা করে ব্যয় করুন। পুরানো কোন পরিকল্পনা আর্থিক কারণে পরিবর্তনের চেষ্টা করতে পারেন। নতুন কোন বিনিয়োগে আজ ঝুঁকি নেয়ার আগে ভাবুন । সংস্কৃতি কর্মীদের ক্ষেত্রে নতুন কিছু করার কথা ভাবতে পারেন। আজ পানাহারে সতর্ক থাকুন।

কর্কট : ২১ জুন – ২১ জুলাই

পরিচিত কেউ আজ নতুন কোন ব্যবসায়ীক বা কর্ম সংক্রান্ত প্রস্তাব দিলে তা নিয়ে ভেবে দেখতে পারেন। নিজের ইচ্ছের বিরুদ্ধ কোন সিদ্ধান্ত বাস্তবায়নের পূর্বে আরো ভাবুন। মধ্যাহ্নে বিশ্রামের পরিবর্তে পুরানো কোন দাপ্তরিক কাজ সম্পাদনের জন্য চেষ্টা করতে পারেন। পদস্থদের স্বাস্থ্য সম্পর্কে খোঁজ খবর নিন।

সিংহ : ২২ জুলাই – ২১ আগষ্ট

কর্মস্থলে বিরোধের ব্যাপারে আজ সাবধানে থাকতে হতে পারে। কাউকে দায়িত্ব যেয়ার আগে তার সম্পর্কে জেনে নিন। আর্থিক ব্যয় নিয়ন্ত্রণে মাথা ঠান্ডা রাখুন। বৈদেশিক কাজে পদক্ষেপ নেয়ার আগে আরেকবার ভেবে নিন। যাত্রা পথে অলসতা পরিহার করে চলুন।

কন্যা : ২২ আগষ্ট – ২১ সেপ্টেম্বর

বন্ধুদের সংগে আড্ডা দেয়ার সময় যে কোন ধরনের বিতর্ক থেকে নিজেকে দূরে রাখার চেষ্টা করুন। ব্যয় সংকোচনের জন্য কেনা কাটায় নিজেকে সংযত রাখুন। দাপ্তরিক কাজের ক্ষেত্রে অধীনস্তদের সাথে ভালো ব্যবহার করুন। বিয়ের জন্য সংশ্লিষ্টদের সাথে আলোচনা করতে পারেন।

তুলা : ২২ সেপ্টেম্বর – ২২ অক্টোবর

পাওনা আদায়ের ক্ষেত্রে উত্তেজনা পরিহার করে চলুন। যান বাহনে ও কারিগরি কাজে খুবই সতর্ক থাকতে হবে। বৈদেশিক যোগাযোগ ও আর্থিক লেনদেনের পূর্বে একটু ভেবে নিন। নতুন করে প্রেমে পড়া সম্পর্কে সাবধান থাকুন। দূরের প্রিয়জনের দিকে খেয়াল রাখুন।
বৃশ্চিক : ২৩ অক্টোবর – ২১ নভেম্বর

হঠাত্ করে আজ দূরের কোন দেশে যাবার সংবাদ পেলে তা যাচাই করে নিতে ভুলবেন না। এ ব্যাপারে কারো সাথে কোন প্রকার লেনদেন করার আগে ভাবুন ও চুক্তিপত্র সম্পাদন করে নিতে হবে। আজ আপনার সবচেয়ে কাছের মানুষকে যতটা পারেন সাহায্য করুন। নিজের স্বাস্থ্যের প্রতি নজর দিন।

ধনু : ২২ নভেম্বর – ২০ ডিসেম্বর

আজ কর্মস্থলের পুরানো কোন সমস্যার সমাধানে পদস্থ ও প্রভাবশালী উভয় পক্ষের সহযোগিতা চাইতে পারেন। বৈদেশিক আর্থিক যোগাযোগ ব্যবসায়ীক কাজে নিজেই তদারকী করুন। জমি জমা সংক্রান্ত ঝামেলা কাটিয়ে ওঠতে মনোযোগ দিতে দেরী করবেন না। দাপ্তরিক কাজে দূরের যাত্রায় কাগজ পত্র ঠিক করে নিন।

মকর : ২১ ডিসেম্বর – ১৯ জানুয়ারি

কর্মস্থলে সব ধরনের আইনি পরামর্শ মেনে চলার চেষ্টা করুন। বিচার সংক্রান্ত কাজ সম্পাদনের সময় আরো বেশি সতর্কতা অবলম্বন করতে হবে। প্রিয়জনের মন রক্ষা করে চলার চেষ্টা করুন। বাবা মায়ের খোঁজ খবর নিতে ভুলবেন না।

কুম্ভ : ২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি

দূরের কোন খবরে আবেগ প্রবন না হয়ে তা যাচাই করার পর ব্যবস্থা নিন। পরিকল্পনা বাস্তবায়নে আজ নিজের পুরানো কোন বন্ধুর সাথে আলোচনা করতে পারেন তবে আর্থিক গোপন বিষয় জানাবন না। অপরাহ্নের পর দূরে কোথাও যাওয়ার পূর্বে দলিলপত্র সাবধানে রাখুন।

মীন : ১৯ ফেব্রুযারি – – ২০ মার্চ

দিনের শুরুতেই আজ আর্থিক জটিলতা নিরসনে পরিকল্পনা করে কাজে হাত দিন। দূরের ব্যবসায়ীক যোগাযোগে সরকারী সহায়তা চাইতে পারেন। রাজনৈতিক নেতা কর্মীদের মধ্যে ছোট খাট কারনে সৃষ্ট ভুল বোঝাবুঝির অবসানের চেষ্টা করুন। দূরের যাত্রায় মালামাল ছেড়ে দূরে যা্বেন না।

শেয়ার করুন

Check Also

করো’না র টিকা নিতে গিয়ে জানতে পারলেন তিনি মা’রা গেছেন

করো’নাভাই’রাসের টিকার (ভ্যাকসিন) নিব’ন্ধন ক’রতে গিয়ে দে’খতে পান ২০১৪ সালের ৩ জুনে মা’রা গেছেন তিনি। …