৩০টি কেন্দ্রের ভোট গণনা শেষে বিরাট ব্যবধানে এগিয়ে আইভী

আলোচিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের (নাসিক) ভোটগ্রহণ শেষ হয়েছে। রোববার (১৬ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়। যদিও বেশ কয়েকটি কেন্দ্রে ভোটগ্রহণের সময় শেষ হওয়ার পরেও ভোটের লাইনে ভোটার দাড়িয়ে থাকায় সেই কেন্দ্রগুলোতে সময় বাড়িয়ে আরও কিছুক্ষন ভোট নেওয়া হয়েছে।

এই নির্বাচনে মোট ১৯২টি কেন্দ্র রয়েছে। যার মধ্যে ৩০টি কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়েছে। প্রাপ্ত ফলাফলে বেশ এগিয়ে রয়েছেন আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীক প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। ৩০টি কেন্দ্রের ভোট গণনা শেষে তিনি পেয়েছেন মোট ২৩ হাজার ১৭৫টি ভোট। অন্যদিকে স্বতন্ত ও হাতি প্রতীক প্রার্থী তৈমূর আলম খন্দকার পেয়েছেন ১২ হাজার ৫০৮টি ভোট।

এরমধ্যে নগরের সরকারি তোলারাম কলেজ কেন্দ্রে নৌকা প্রতীক পেয়েছে ৬১৪ ভোট ও হাতি প্রতীক পেয়েছে ৫২৯টি ভোট। অন্য একটি কেন্দ্র মর্গান বালিকা উচ্চ বিদ্যালয়ে নৌকা পেয়েছে ৭৪৩ ভোট, হাতি পেয়েছে ৪৯৯ ভোট।

এই নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীকে সেলিনা হায়াৎ আইভী ও হাতি প্রতীকে তৈমূর আলম খন্দকার প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া দেয়ালঘড়ি প্রতীকে এ বি এম সিরাজুল মামুন, হাতপাখা প্রতীকে মাছুম বিল্লাহ, হাতঘড়ি প্রতীকে রাশেদ ফেরদৌস, বটগাছ প্রতীকে মো. জসিম উদ্দিন ও ঘোড়া প্রতীকে কামরুল ইসলাম মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া কাউন্সিলর পদে সাধারণ ওয়ার্ডে ১৪৮ ও সংরক্ষিত আসনে ৩৪ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।