১৬ দিন যেসব জায়গায় ছিলেন নিখোঁজ তিন কলেজছাত্রী

১৬ দিন যেসব জায়গায় ছিলেন নিখোঁজ তিন কলেজছাত্রী

রাজধানীর পল্লবীতে ঘর থেকে বের হওয়ার পর তিন কলেজছাত্রী ‘নিখোঁজ’র ঘটনায় হইচই শুরু হয়। নিখোঁজের সময় ছাত্রীরা নিজেদের বাসা থেকে নগদ টাকা ,স্বর্ণালংকার ,স্কুল সার্টিফিকেট ও মূল্যবান সামগ্রী নিয়ে যায়। অবশেষে সেই তিন ছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাব।

র‍্যাব-৪ এর অধিনায়ক মোজাম্মেল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে র‌্যাবের একটি সূত্র বলছে, নিখোঁজ তিন কলেজছাত্রী প্রথমে কুমিল্লায় ছিলেন। পরে তারা কক্সবাজারে যান। সেখানে সি সাইন হোটেলে অবস্থান করছিলেন।

র‌্যাবের সূত্র বলছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছাত্রীরা জানায়, তারা মেহজাবিন নামের এক নারী তাদের প্ররোচিত করেছে বলে দাবি করেছে। তবে র‌্যাব বিষয়টি খতিয়ে দেখছে।

উল্লেখ্য, ৩০ সেপ্টেম্বর পল্লবীর ১১ নম্বর প্যারিস রোডের সি -ব্লক ১৮ নম্বর লাইন এলাকা থেকে ওই তিন কলেজছাত্রী নিখোঁজ হন।

নিখোঁজ ছাত্রীদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করে বলা হয়, ওই তিন ছাত্রীকে বিদেশে পাঠানোর প্রলোভন দেখিয়ে বাসা থেকে বের করে একটি মানবপাচারকারী চক্রের সদস্যরা। এরপর থেকেই তারা নিখোঁজ।

বাসা থেকে যাওয়ার সময় ওই তিন ছাত্রী নগদ টাকা, স্বর্ণালংকার, স্কুল সার্টিফিকেট ও মূল্যবান সামগ্রী সঙ্গে নিয়ে যায়। নিখোঁজের প্রায় ১৬ পর কক্সবাজার থেকে রাজধানীর আব্দুল্লাহপুর থেকে পল্লবীর নিখোঁজ তিন ছাত্রীকে উদ্ধার করা হলো।

শেয়ার করুন