Breaking News

১৫০০০ ফুট উচ্চতায় বিমানের ইঞ্জিনে বি’স্ফো’রণ, ভা’ঙ্গা টুকরো পড়লো বাড়ির উপর

যুক্তরাষ্ট্রে ১৫০০০ ফুট উপরে থাকতে আ;গু;ন ধরে যায় বোয়িং ৭৭৭ এর একটি যাত্রীবাহী বিমানের ইঞ্জিনে। এরপর সেটি বৃষ্টির মতো প;তিত হয় নিচে থাকা আবাসিক এলাকার ওপর।

এতে ক্ষ;তিগ্র;স্থ হয়েছে একাধিক বাড়ি। বিমানটিতে এসময় ছিলে ২৩১ জন যাত্রী ও ১০ ক্রু। তারা সকলেই অ;ক্ষ;ত রয়েছেন। এটি ডেনভার থেকে হাওয়াইর উদ্দেশ্যে উড়ে যাচ্ছিল।

এসময় আকাশে থাকাকালীন এর ডানপাশের ইঞ্জিনটি বি;স্ফো;রিত হয়। ইঞ্জিনের আ;গু;নের উ;ত্তা;প বিমানের মধ্যেও ছড়িয়ে পরেছিল বলে জানিয়েছেন যাত্রীরা।

অনেকেই ধরে নিয়েছিলেন এটিই তাদের শেষদিন। তবে শেষ পর্যন্ত এমার্জেন্সি ল্যান্ডিং করতে স;ক্ষ;ম হয় বিমানটি। এদিকে বিমানের মধ্যে থাকা যাত্রীদের কেউ কেউ ইঞ্জিনে আ;গু;ন লাগার দৃ;শ্যটি ভিডিও করেছেন।

ভ;য়া;ব;হ এই দৃশ্য এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভা;ই;রাল। ডেনভারের একটি বাড়িতে বসে স্যান্ডুইচ বানাচ্ছিলেন এক দম্পতি। বিমানের ভাঙ্গা অংশ এসে তাদের বাড়ির ছাদ ভেদ করে রান্নাঘর থেকে মাত্র ২ ফুট দূরে পরে।

ডেইলি মেইল জানিয়েছে, বিমানটি প্রায় ২৬ বছর পুরোনো এবং দুটি প্র্যাট এন্ড হুইটনি ইঞ্জিন দিয়ে চলাচল করতো। তদন্তকারীরা জানার চেষ্টা করছেন, কী করে মাঝ আকাশে বিমানটির ই;ঞ্জিনে আ;গু;ন লেগেছে। এ নিয়ে বোয়িং এর সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে তারা কোনো মন্তব্য করতে অস্বীকৃতি জানিয়েছে।

শেয়ার করুন

Check Also

বরিশাল আসছেন মোদি

বাংলাদেশ সফরের সময় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বরিশাল সফর করতে পারেন, এ খবরে শুরু হয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *