১৩ দিন পর গোসল করলেন নায়ক শান্ত খান

১৩ দিন পর গোসল করলেন নায়ক শান্ত খান

ঢাকাই সিনেমার তরুণ নায়ক শান্ত খান সম্প্রতি শুটিং করেছেন পূজন মজুমদারের পরিচালনায় তার নতুন সিনেমা ‘প্রিয়া রে’র। যেখানে তার নায়িকা হয়েছেন কলকাতার কৌশানী মুখার্জি। অভিনয় করছেন রাখাল চরিত্র। আর এই চরিত্রটি ফুটিয়ে তুলতে ১৩ দিন পর গতকাল গোসল করেছেন এই চিত্রনায়ক।

অবশেষে শুক্রবার (৮ অক্টোবর) ১৩ দিন পর গোসল করলেন তরুণ এই নায়ক। শান্ত খান বলেন, ‘চরিত্রটি ভালোভাবে ফুটিয়ে তুলতেই গোসল করিনি। কেবল পারফিউম ব্যবহার করে থেকেছি। ছবির চরিত্রের জন্যই এই শর্ত ছিল পরিচালকের। অবশেষে শুটিং বিরতি দিলে ১৩ দিন পর গতকাল গোসল করলাম।’

তিনি আরও বলেন, ‘ছবি শুট যেদিন শুরু করি, তার আগের দিন গোসল করেছিলাম। এরপর পরিচালক এসে বললেন, “শুটিং শেষ না হওয়া পর্যন্ত আপনার গোসল বন্ধ।” সেই থেকে গোসল ছাড়াই চলেছে টানা ১৩ দিন।’ এই সিনেমায় শান্ত খান অভিনয় করছেন নূরু রাখালের চরিত্রে।

তার সঙ্গে কলকাতার কৌশানী মুখোপাধ্যায় অভিনয় করছেন চেয়ারম্যানের মেয়ে চরিত্রে। সিনেমাটির কাজ ৫০ ভাগ শেষ। বাকি অংশের শুটিং হবে বান্দরবান এবং চাঁদপুরেই। প্রথম ধাপের শুট শেষ করে কলকাতায় ফিরেছেন কৌশানী। নভেম্বরে এসে বাকি অংশের শুটিং করবেন তিনি। শাপলা মিডিয়ার প্রযোজিত এই সিনেমায় আরও অভিনয় করেছেন কলকাতার রজতাভ দত্ত, খরাজ মুখার্জি প্রমুখ।

শেয়ার করুন