হেলিকপ্টারে দ্বিতীয় স্ত্রী নিয়ে বাড়ি গেলেন ৫৫ বছরের ‘ব্যস্ত মুফতি’

হেলিকপ্টারে দ্বিতীয় স্ত্রী নিয়ে বাড়ি গেলেন ৫৫ বছরের ‘ব্যস্ত মুফতি’

যশোরের অভয়নগরে হেলিকপ্টার করে দ্বিতীয় বৌকে নিয়ে গেলেন আল ফারুক প্রপার্টিজের চেয়ারম্যান যশোর জামেয়া ইসলামী মাদরাসার প্রতিষ্ঠাতা ও মহাপরিচালক মুফতি লুৎফর রহমান ফারাকী (৫৫)। এ ঘটনায় এলাকায় ব্যাপক আলোচনা ও কৌতূহল সৃষ্টি হয়েছে।

সোমবার (১১ অক্টোবর) বেলা আনুমানিক ৩টার সময় উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের দিঘিরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, বেলা ৩টার দিকে একটি হেলিকপ্টার দিঘিরপাড় গ্রামে অবতরণ করে। এরপর একই গ্রামের আব্দুল মান্নানের মেয়ে খাদিজা পারভীন লিপির (৩৩) সঙ্গে মুফতি লুৎফর রহমান ফারাকীর বিয়ে সম্পন্ন হয়। লিপির দুটি ছেলে আছে। উভয়ের দ্বিতীয় বিয়ে।

জানা গেছে, মুফতি লুৎফর রহমান ফারাকীর প্রথম স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। তিনি যশোরের মণিরামপুর উপজেলার সুন্দলপুর গ্রামের আফতাব উদ্দিনের ছেলে।

বিয়ের ব্যাপারে মুফতি লুৎফর রহমান ফারাকী জানান, প্রথম স্ত্রীর অনুমতি নিয়ে তিনি দ্বিতীয় বিয়ে করেছেন। ব্যস্তার কারণে সময় বাঁচাতে তিনি হেলিকপ্টার নিয়ে বিয়ে করতে এসেছেন।

অন্য কোন ব্যাপার নয়। বিয়ের কারণ জানতে চাইলে ব্যক্তিগত সমস্যার কথা জানান তিনি। অপরদিকে খাদিজা পারভীন লিপির সঙ্গে বিয়ের বিষয়ে কথা বলতে চাইলে তিনি কোনো কথা বলতে রাজি হননি।

বিয়ের ঘটক আশেক এলাহী জানান, দুই পরিবারের সম্মতিতে বিয়ে হয়েছে। করোনার কারণে ঘরোয়া পরিবেশে বিয়ে সম্পন্ন করা হয়েছে। এলাকাবাসীকে জানানো হয়নি। তবে হেলিকপ্টার নিয়ে আসায় মানুষ ভিড় করেছে।

এ ব্যাপারে অভয়নগরের শ্রীধরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী মোল্যা কালের কণ্ঠকে বলেন, খাদিজা পারভীন লিপির সঙ্গে

তার প্রথম স্বামীর ছাড়াছাড়ি হয়ে গেছে। বিয়ের অনুষ্ঠানে তিনি উপস্থিত ছিলেন। দ্বিতীয় বিয়ের পর মুফতি লুৎফর রহমান ফারাকী (৫৫) তার নতুন বৌ ও দুই ছেলেকে সঙ্গে নিয়ে হেলিকপ্টারে করে চলে যায় বলে তিনি জানান।

শেয়ার করুন