হিন্দু নারীর মরদেহ কাঁধে করে শ্মশানে নিলেন মুসলিম মেয়র

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় এক হিন্দু নারীর মরদেহ কাঁধে করে শ্মশানে নিয়ে গেলেন মুসলিম মেয়র। মঙ্গলবার (১৫ ডিসেম্বর) রাতে আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল ওই নারীর মরদেহ স্থানীয় লোকনাথ সেবাশ্রম শান্তিবন মহাশ্মশানে নিয়ে যান।

খোঁজ নিয়ে জানা গেছে, শনিবার আখাউড়া পৌরশহরের রাধানগর এলাকার প্রদীপ সাহার স্ত্রী বিজলী রানী সাহা (৬২) বাড়ির সামনে অটোরিকশার ধাক্কায় আহত হন। পরে মঙ্গলবার (১৫ ডিসেম্বর) বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এরপর রাত পৌনে ১০টার দিকে আখাউড়ায় ওই নারীর মরদেহ নিয়ে আসা হয়।

মেয়র তাকজিল খলিফা কাজল, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল্লাহ ভূঁইয়া বাদলসহ অনেক মুসলিম লোকজন প্রয়াতের বাড়িতে আগে থেকেই উপস্থিত ছিলেন। মরদেহ শ্মশানে নিয়ে যেতে খাঁটিয়ায় উঠানোর সঙ্গে সঙ্গে মেয়র ও আওয়ামী লীগ নেতা নিজেদের কাঁধে তুলে নেন।

এছাড়া পর্যায়ক্রমে অনেক মুসলিম লোক মরদেহ কাঁধে করে শ্মশানে নিয়ে যান। এরপর শ্মশানে ওই নারীর শেষকৃত্য সম্পন্ন হয়। এ বিষয়ে জানতে চাইলে আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল বলেন, এ ধরনের কাজ আমি সবসময়ই করি। এছাড়া মৃত নারী ও আমি একই এলাকার বাসিন্দা। আমি সব মরদেহেই ধরি, সেটা হোক মুসলমান বা হিন্দু।

Get real time updates directly on you device, subscribe now.

এই বিভাগের আরো খবর
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: