স্বামী-স্ত্রী দুজনই চেয়ারম্যান প্রার্থী

বরগুনার বেতাগীতে একই ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান স্বামীর বি;দ্রো;হী প্রার্থী হিসেবে স্ত্রী মনোনয়নপত্র দাখিল ক’রেছেন।

উপজে’লার মোকামিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মাহবুব আলম সুজন মল্লিক ও তার স্ত্রী জিনাত জাহান দুজনে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে তাদের মনোনয়ন পত্র দাখিল করেন। তারা দুজনই স্বতন্ত্র প্রার্থী।

সহকারি রিটার্নিং ক’র্মকর্তা মো.জাহাঙ্গির আলম এ তথ্য নি’শ্চিত ক’রেছেন।

জা’না যায়, উপজে’লার মোকামিয়া ইউনিয়নে পরপর দু’বার মাহবুব আলম সুজন আ’লীগের প্রার্থীকে হারিয়ে বিপুল ভোটে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন। এর মধ্যে প্রথমবার ২০১১ সালে স্বতন্ত্র ও ২০১৬ সালে বিএনপি থেকে মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করে বিজয়ী হন তিনি।

এবারের নির্বাচনে আ’লীগের নতুন মনোনীত প্রার্থী মোকামিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী জালাল আহম্মেদের সাথে নির্বাচনে প্রতিযোগিতায় মাঠে নেমেছেন তিনি।

এদিকে স্বস্ত্রীক নির্বাচনে চেয়ারম্যান হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করায় এলাকায় ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ গুঞ্জন উঠেছে।

তবে বর্তমান চেয়ারম্যান মাহবুব আলম সুজনের স্ত্রী জিনাত জাহান যুগান্তরকে বলেন, স্বামীর সহযোগীতার কারনেই আমি চেয়ারম্যান পদে ফরম ক্রয় করেছি ও দাখিল করেছি। যদি কোন কারনে আমা’র স্বামীর দাখিলকৃত কাগজপত্রে ত্রটির কারনে বাছাইকালে স’মস্যা হয় তবে যাতে পরিবার থেকে আমি নির্বাচনে অংশগ্রহণ ক’রতে পারি।

যদি তার বাছাইকালে কোন স’মস্যা না হয় তবে আগামী ২৪ তারিখ আমি প্রার্থীতা প্রত্যাহার করবো। প্রথম ধাপের ইউপি নির্বাচনে ১১ এপ্রিল ভোটগ্রহন হবে।

এছাড়া এ ইউনিয়নের আওয়ামী লীগ থেকে জালাল গাজী, স্বতন্ত্র প্রার্থী হিসেবে গাজী নফিজুর রহমান চুন্নু ও আমজাদ হোসেন খানসহ মোট ৫ জন মনোনয়নপত্র দাখিল ক’রেছেন। তথ্যসূত্র: যুগান্তর

শেয়ার করুন