স্বামীকে নিয়ে নতুন বাসায় উঠলেন মাহিয়া মাহি

স্বামীকে নিয়ে নতুন বাসায় উঠলেন মাহিয়া মাহি

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। কয়েক মাস প্রেম করার পর গত ১৩ সেপ্টেম্বর বিয়ে করেন তিনি। নতুন স্বামীকে নিয়ে সম্প্রতি নতুন বাসায় উঠেছেন মাহি।

নিজের মনের মতো করে এই বাসাকে সাজিয়ে নিয়েছেন নায়িকা। যেটার এক ঝলক দেখালেন সোশ্যাল মিডিয়াতেও। ছবি ও শর্ট ভিডিও পোস্ট করে ভক্তদের সঙ্গে নতুন ঠিকানার চিত্র ভাগ করে নিয়েছেন। ধারণা করা হচ্ছে, ঢাকাতেই নতুন বাসা নিয়েছেন মাহি ও রাকিব। কেননা কাজের প্রয়োজনে মাহিকে ঢাকাতেই থাকতে হয়।

অন্যদিকে রাকিবের বাসা গাজীপুরে। তাই সব কিছু বিবেচনা করে রাজধানীতে বিলাসবহুল একটি ফ্ল্যাটে উঠেছেন এ দম্পতি। নতুন বাসায় ওঠার পর মিলাদও দিয়েছেন মাহি-রাকিব দম্পতি। সেই মিলাদের ছবিও নায়িকা শেয়ার করেছেন ফেসবুকে।

নতুন বাসা নেওয়ার জন্য স্বামীর প্রতি কৃতজ্ঞ মাহি। ফেসবুকে ছবি পোস্ট করে নায়িকা লিখেছেন, ‘আমার স্বপ্নগুলো একটা একটা করে পূরণ করার জন্য আজীবনের কৃতজ্ঞতা তোমার (রাকিব সরকার) প্রতি। আল্লাহ তোমার সব নেক মনোবাসনা পূরন করুক।

দিল থেকে দোয়া তোমার জন্য; আমি করিনা, মন থেকে অটো চলে আসে’ মাহির এই পোস্টে আবার কমেন্ট করেছেন তার স্বামী রাকিব। লিখেছেন, ‘স্বপ্ন পূরণের সারথি করে পাশে রাখার জন্য শুকরিয়া।’ উল্লেখ্য, ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। এরপর তারা সুখেই সংসার করছিলেন। কিন্তু আচমকাই জানা যায় এ দম্পতির বিচ্ছেদের খবর।

গত মে মাসে মাহি নিজেই ডিভোর্সের কথা প্রকাশ্যে আনেন। এর আগে মাহি ২০১৫ সালে শাওন নামের এক ব্যক্তিকে বিয়ে করেছিলেন বলে শোনা যায়। বিষয়টি নিয়ে জটিলতা সৃষ্টি হওয়ায় সাইবার আইনে মামলাও করেছিলেন মাহি। সেই মামলার তদন্তে মাহি ও শাওনের বিয়ের সত্যতা পাওয়া যায়।

শেয়ার করুন