স্কুলের মধ্যে জনপ্রিয় হিন্দি গান চালিয়ে অ-শ্লী-ল নাচে মা-ত-লো যুবতীরা, তু-মু’ল ভাইরাল ভিডিও!

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আম’রা বিভিন্ন সময় বিভিন্ন ঘ’টনাকে সামনে উঠে আসতে দেখি । সেই সমস্ত ঘ’টনা মধ্যে কখনও কখনও সামাজিক কখনো রাজনৈতিক কখনো আবার এমন সব ধ’রণের ঘ’টনাও থাকে যা আমাদেরকে ভাবিয়ে তোলে বারবার । তার পাশাপাশি ভৌ-তিক বি-য় নিয়ে দ্বিতীয়বার ভাবাতে সাহায্য করে সেই সমস্ত ভিডিও গুলো । আপনারা হয়তো ভাববেন যে বর্তমান বি-জ্ঞানের যুগে ভু-তের কো-ন অস্তিত্ব নেই ।

তবে এমন বেশ কিছু ধ’রনের ভিডিও রয়েছে যেগুলো আপনি না দেখলে বিশ্বা’স করবেন না যে সেখানে ভৌ-তিক একটা ব্যা-পার রয়েছে । সাধারণত অ-শ-রীরী আ-ত্মা হলো ভু-ত । যাকে কমবেশি প্রতিটি ভ-য় পে-য়ে থা-কে । যদিও এই ভু-তের প-রিপেক্ষিতে জ’ন্ম নিয়েছে বিভিন্ন তা-ন্ত্রিক । কিন্তু তাতে কতটা কি কাজ হয় এখনও স্পষ্ট নয় অনেকের ।

যদিও অনেকে ভূ-তে বিশ্বা’স করে এবং অনেকে তার অস্তিত্বকে একেবারে হাওয়ায় উ’ড়িয়ে দেয় । তবে স’ম্প্রতি যে ঘ’টনা-গু-লি বলতে চলেছি সে-গু-লি ক্যামেরায় ধ’রা না পড়লে আপনি হয়তো আজও বিশ্বা’স ক’রতে পারতেন না । জম্মু-কাশ্মীরের একটি স্কুলের ছাত্রছাত্রীরা হ’ঠাৎ এই অদ্ভুত আচরণ ক’রতে শুরু করেন । তারা মাটিতে পরে কাঁ-দতে শু-রু ক-রে । এর কারণ অবশ্য অভিভাবক এবং শিক্ষক শিক্ষিকার কাছে অ-ধ’রা ছিল ।

তবে গ্রামের স্থানীয় বাসিন্দাদের মধ্যে সেখানকার তান্ত্রিকদের একটি বই পাওয়া যায় যে বইটি পড়ে ফে’লে ছিল সেই সমস্ত ছাত্র-ছাত্রীরা । যার ফলে তাদের এরকম আচরণ । এই ঘ’টনা টি ইউটিউবে প্র’কাশিত হয়েছে একটি ভিডিওর মাধ্যমে। যা দেখলে গা শি-উরে ও-ঠে অ-নেকে । এবং অনেকেই বিশ্বা’স করেন যে আজও বি-জ্ঞান এর যুগে ভূ-তের অ-স্তিত্ব র-য়েছে ।

শেয়ার করুন