সেলফি তুলতে নামল হিরো আলমের অ্যাপ

এবার নতুন করে গুগল প্লে স্টোরে হিরো আলমের অ্যাপ আলোচনায় এসেছে। হিরো আলমের অ্যাপের নাম ‘সেলফি উইথ হিরো আলম’। Selfie With Hero Alom অ্যাপটি এরই মধ্যেই ৫ হাজারেরও বেশি ডাউনলোড হয়েছে।

হিরো আলমের আসল নাম আশরাফুল আলম সাঈদ। শুরুতে হিরো আলম নামে বিভিন্ন জনপ্রিয় গানের ভিডিও নির্মাণ করে ভাইরাল হন। এরপর হিরো আলম চলচ্চিত্রেও অভিনয় করেন। গত ২০১৮ সালে হিরো আলম একাদশ সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসনে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়ে তুমুল আলোচিত হন।

হিরো আলম ১৯৮৫ সালের ২০ জানুয়ারি বগুড়া জেলায় জন্মগ্রহণ করেন। তার পিতার নাম আব্দুর রাজ্জাক, মা আশরাফুন বেগম। প্রথম দিকে নিজ গ্রাম এরুলিয়ায় সিডি বিক্রির কাজ করতেন এবং পরবর্তীতে স্যাটেলাইট টিভি সংযোগের ব্যবসায় নামেন। ক্যাবল সংযোগের ব্যবসা চলাকালে শখের বশে গানের ভিডিও নির্মাণ শুরু করেন হিরো আলম।

হিরো আলমের ইউটিউবে আপলোড করা গানের ভিডিও নিয়ে ২০১৬ সালের দিকে সামাজিক যোগাযোগের মাধ্যম বিশেষ করে ফেসবুকে বাংলাদেশের ব্যবহারকারীরা ট্রল এবং মিম তৈরি শুরু করলে দ্রুতই তিনি পরিচিত হয়ে উঠেন।

উল্লেখ্য, বর্তমানে হিরো আলম গানও গাইছেন। অন্যদিকে ইউটিউব ভিত্তিক প্রচারিত নাটকেও অভিনয় করছেন হিরো আলম।

Get real time updates directly on you device, subscribe now.

এই বিভাগের আরো খবর
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

%d bloggers like this: