Breaking News

সেন্টার ফ্রেশ খাওয়ায় ফ্রেশ নিঃশ্বাসের জন্য প্রেম হয়ে গেল খিলগাঁওয়ের তপুর

সেন্টার ফ্রেশ খেয়ে একদম ফ্রেশ নিঃশ্বাসের জন্য প্রেম হয়ে গিয়েছে খিলগাঁওয়ের তপু নামের এক তরুণের। গোপন সূত্রে জানা যায়, মাস্ক পরার কারণে অস্বস্তির জন্য ক্রাশের সামনে ভয়ে কথা বলতে পারতো না তপু, আর এই কারণে তার আগের ১২ জন ক্রাশকে নিজের মনের কথা খুলে বলতে পারেনি সে।

তবে গত সপ্তাহে ঘটে এক অতিপ্রাকৃত ঘটনা, নিজের বাসার সিড়ির নিচের বিড়ির দোকান থেকে সেন্টার ফ্রেশ কিনে নিজের বর্তমান ক্রাশের সামনে গিয়ে কনফিডেন্টলি নিজের মনের কথা খুলে বলার সাথে সাথেই ক্রাশ রাজি হয়ে যায়, আর ঘটনার আকস্মিকতায় ঘটনাস্থলেই অজ্ঞান হয়ে যায় তপু। পরে তাকে লেগুনায় করে হাসপাতালের নেওয়ার সময় জ্ঞান ফিরে এলে, সে নিজেই আমাদের ফোন করে বলে- “টিনের চালে ক্রো, আমার প্রেম হয়ে গেছে ব্রো, আমার বিশ্বাসই হচ্ছে না। এ জীবনে কোনোদিন প্রেমের দেখা পাব বলে মনে হচ্ছিলো না, যাক শেষ মেশ একটা প্রেম হলো, আমার জন্য দোয়া করবেন।”

এদিকে তপুর খবর পাওয়ার পর থেকেই শহর জুড়ে কোন দোকানে পাওয়া যাচ্ছে না সেন্টার ফ্রেশ, সব দোকানদারের মুখে একটাই কথা “স্টক নাই”। ধারণা করা হচ্ছে অনেকেই মাস্কের পেছনে এমন অযাচিত অস্বস্তি থেকে বাঁচতে এবং নিজের মনের কথা খুলে কনফিডেন্টলি বলতে সেন্টার ফ্রেশ কিনে স্টক করে রাখছেন।

বিঃদ্রঃ পীথাগোরাস একদা বলেছিলেন – “ইন্টারনেটে প্রচলিত ৯৯.৯৯% জিনিসই ভুয়া” সুতরাং যেখানে যা দেখেন তা যদি বিশ্বাস করার অভ্যাস/বদভ্যাস আপনার থেকেই থাকে তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার।

শেয়ার করুন

Check Also

করো’না র টিকা নিতে গিয়ে জানতে পারলেন তিনি মা’রা গেছেন

করো’নাভাই’রাসের টিকার (ভ্যাকসিন) নিব’ন্ধন ক’রতে গিয়ে দে’খতে পান ২০১৪ সালের ৩ জুনে মা’রা গেছেন তিনি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *