সেই মুনিয়ার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল, জানালেন প্রযোজক রাজ

সেই মুনিয়ার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল, জানালেন প্রযোজক রাজ

রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজের বনানীর বাসায় অভিযান পরিচালনা করছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গুলশানের একটি ফ্ল্যাট থেকে তরুণী মোসাররাত জাহান মুনিয়ার মরদেহ উদ্ধারের পর প্রথম আলোচনায় আসেন রাজ। এ সময় রাজের সঙ্গে মুনিয়ার একাধিক অন্তরঙ্গ ছবি ফেসবুকে ভাইরাল হয়।

এর প্রেক্ষিতে মুনিয়ার মৃত্যুর পর রাজকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। পুলিশি জিজ্ঞাসাবাদে রাজ জানান, মুনিয়ার সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। তিনিই মুনিয়াকে একটি নাটকে অভিনয়ের সুযোগ করে দেন। তবে নাটকটির শুটিং শেষ হয়নি।

অন্তরঙ্গ ছবির বিষয়ে ওই সময় রাজ বলেছিলেন, মুনিয়ার পরিবারের সঙ্গে তার ভালো সম্পর্ক ছিল। তিনি প্রায়ই তাদের বাসায় যেতেন। সেখান থেকেই তাদের সম্পর্ক হয়। মুনিয়াকে তিনি মিডিয়ায় এনে কাজের সুযোগ করে দিতে চেয়েছিলেন।

কিন্তু মুনিয়া হঠাৎ তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। উল্লেখ্য, বুধবার (৪ আগস্ট) রাত ৮টার দিকে র‍্যাবের একটি দল রাজের বনানীর জি ব্লকের ৭ নম্বর রোডের ৪১ নম্বর বাসায় অভিযান শুরু করে। তবে কোন অভিযোগের ভিত্তিতে অভিযানটি পরিচালনা করা হচ্ছে তা জানায়নি র‍্যাব।

এর আগে বিকেল ৪টার দিকে বনানীর লেক ভিউ ১৯/এ নম্বর রোডের ১২ নম্বর বাড়িতে চিত্রনায়িকা পরীমণির ফ্ল্যাটে অভিযান চালায় র‍্যাব। অভিযানে তার বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ উদ্ধার করা হয়েছে বলে জানান র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের উপ-পরিচালক মেজর হুসাইন রইসুল আজম মনি।

শেয়ার করুন