Breaking News

সিঙ্গেল থেকেও সিঙ্গেল না : অভিনেতা যশ

আবারও আলোচনায় কলকাতার তুমুল জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত জাহান ও অভিনেতা যশ দাসগুপ্ত। বর্তমান ব্যস্ততা, নুসরাতের সাথে প্রেমের গুঞ্জন এবং বিভিন্ন বিষয় নিয়ে সঙ্গে কথা বলেছেন অভিনেতা যশ দাসগুপ্ত। আমার মনে হয়, যতদিন না বিয়ে হচ্ছে আমরা সবাই সিঙ্গেল থাকি। কিন্তু সিঙ্গেল থেকেও সিঙ্গেল থাকি না। আমাদের সবারই পারসোনাল লাইফ একটু কমপ্লিকেটেড থাকে। আই উড সে, আমার পারসোনাল লাইফও একটু কমপ্লিকেটেড।

আপনাকে এবং নুসরাত জাহানকে নিয়ে মুখরোচক শিরোনাম হচ্ছে গণমাধ্যমে সেটার বিষয়ে যশ জানিয়েছেন, অনেক কিছুই নানা রকম লোকেরা লিখছে। সেটা নিয়ে আমি খুব বেশি মন্তব্য করতে চাই না। নুসরাতকে আমি চিনি আজ থেকে না। ২০১৭ সালে আমরা একটি সিনেমা করেছিলাম ‘ওয়ান’। শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের, যে সিনেমায় বুম্বা দা (প্রসেনজিৎ চ্যাটার্জি) ছিল।

তখন থেকেই নুসরাতকে আমি চিনি। নুসরাতের সঙ্গে বন্ধুত্ব অবশ্যই থাকবে। লোকেরা অনেক কিছু বলেছে এটা নিয়ে। আমি জানি, আমার বলাতে স্টেটমেন্ট খুব একটা চেঞ্জ হবে না। লোকেদের যেটা বিশ্বাস করার সেটাই করবে। তাছাড়া আমার মনে হয়, এখানে আমি থার্ড পারসন। আমার মনে হয়, এ প্রশ্নটা আপনাদের নুসরাতকে করা উচিত।

যশ জানিয়েছেন, ২০২১ নিয়ে আমি যথেষ্ট আশাবাদী। ২০২০ আমাদের সবার জন্য খুব খারাপ গেছে। আশা করছি, আস্তে আস্তে সব ঠিক হয়ে যাবে এবং আবার সব আগের মতো হয়ে যাবে। আমি আরও ভালো কাজ করতে চাই, কাজে আরও মন দিতে চাই। কাজেই ফোকাস করতে চাই ২০২১ সালে।

প্রডাকশন হাউজ নিয়ে চিন্তাধারা আছে। কিন্তু নিজের প্রডাকশন হাউজে সিনেমা করব বা বাইরে কোথাও কাজ করব না সেরকম কিছু ভাবছি না। সব রকম কাজ করতে চাই। আমি কাজ বাইরেই করতে চাই। (প্রযোজনা) নিয়ে অবশ্যই পরিকল্পনা আছে বলেও যোগ করেন এই অভিনেতা। কোয়েল মল্লিক প্রসঙ্গে যশ বলেন, কোয়েলের কাজ খুব ভালো লাগে। আগেও কোয়েলের কাজ ভালো লাগত। ভবিষ্যতে সেরকম কোনো স্ক্রিপ্ট পেলে তার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চাই।

শেয়ার করুন

Check Also

সাদা কালোয় মিথিলার এই ফটোশুট মনে করাচ্ছে মেরিলিন মনরোকে

সাহসী ছবি পোস্ট করবার ক্ষেত্রে কোনও সময়ই পিছপা হন না মডেল-অ’ভিনেত্রী মিথিলা। এই অ’ভিনেত্রী, সঞ্চালিকা, …