সামান্থা-নাগার বিচ্ছেদের জন্য আমিরকেই দায়ী করলেন কঙ্গনা!

সামান্থা-নাগার বিচ্ছেদের জন্য আমিরকেই দায়ী করলেন কঙ্গনা!

বলিউডের ‘কুইন’ খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাউত এবার মুখ খুললেন ভারতের জনপ্রিয় দক্ষিণী তারকা দম্পতি সামান্থা আক্কিনেনি এবং নাগা চৈতন্যের বিবাহ বিচ্ছেদ প্রসঙ্গে। খবর হিন্দুস্তান টাইমসের। শনিবার (২ অক্টোবর) নিজেদের সোশ্যাল হ্যান্ডেল থেকে এক যৌথ বিবৃতির মাধ্যমে বিচ্ছেদের ঘোষণা দেন সামান্থা-নাগা দম্পতি।

এর পরেই বিষয়টি নিয়ে সরব হন কঙ্গনা। ফের একবার আমিরের বিরুদ্ধে তোপ দাগলেন কঙ্গনা রানাউত। এবার দক্ষিণী তারকা সামান্থা আক্কিনেনি ও নাগা চৈতন্যর বিচ্ছেদের কারণ হিসেবে আমির খানকেই দায়ী করলেন বলিউড অভিনেত্রী। শুধু তা-ই নয়, মি. পারফেকশনিস্টকে ‘ডিভোর্স এক্সপার্ট’ বলেও অভিযোগ তুললেন কঙ্গনা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে কঙ্গনা লিখেছেন, ‘যখনই ডিভোর্স হয়, তখন দোষ হয় সবসময় পুরুষদের…! এটা গোঁড়া বা অত্যাধিক জাজমেন্টাল শোনালেও এভাবেই ঈশ্বর ছেলে ও মেয়েদের চরিত্র বানিয়েছেন। আদিমভাবে ও বৈজ্ঞানিকভাবেও ছেলেরা শিকারি আর মেয়েরা লালন-পালনের জন্য তৈরি। দয়া করে এদের ওপর দয়া দেখানো বন্ধ করুন। যারা জামা-কাপড় বদলানোর মতো স্ত্রী বদলায় এবং পরবর্তীতে তাঁদের নিজেদের প্রিয় বন্ধু হিসেবে দাবি করে।’

বলিউডের এই শক্তিমান অভিনেত্রী আরও লেখেন, ‘ওই সমস্ত স্পয়েল ব্র্যাটদের লজ্জা হওয়া উচিত, যাঁরা মিডিয়া আর অনুরাগীদের থেকে উৎসাহ পেয়ে ডিভোর্স দেয়…, যত দিন যাচ্ছে ততই যেন ডিভোর্স কালচার বাড়ছে।’ কঙ্গনা এটাও জানান যে, হাজারের মধ্যে একজন নারীর ভুল হতেই পারে। সেইসঙ্গে এই অভিনেত্রী প্রশ্ন তোলেন সামান্থা ও নাগার ডিভোর্সের টাইমিং নিয়েও।

আমির খানের ‘লাল সিং চাড্ডা’ দিয়েই বলিউডে অভিষেক করতে চলেছেন নাগা চৈতন্য। কঙ্গনা লেখেন, ‘দক্ষিণের এই অভিনেতা যে নিজের ৪ বছরের বিবাহিত জীবন ভাঙতে চলেছেন এবং সম্প্রতি বলিউডের এক সুপারস্টার ডিভোর্স এক্সাপার্টের সংস্পর্শে এসেছেন, যিনি কিনা অনেক নারী ও বাচ্চাদের জীবন নষ্ট করেছেন…! অন্ধ না হলে আমরা সহজেই বুঝে নিতে পারব কার কথা বলা হচ্ছে।’

প্রসঙ্গত, শনিবার (২ অক্টোবর) নিজেদের বিচ্ছেদের খবর সামাজিক মাধ্যমে পোস্ট করে ঘোষণা করেন এই প্রাক্তন জুটি। চতুর্থ বিবাহবার্ষিকীর মাত্র চার দিন আগে চার বছরের দাম্পত্য জীবনের ইতি টেনে এবার ‘নিজেদের পথে চলতে’ চান দুজনে।

শেয়ার করুন