সানি লিওন খুবই ভালো, খুবই লক্ষ্মী: দীঘি

গান বাংলা টিভির মালিক কৌশিক হোসেন তাপসের মে’য়ের বিয়ের অনুষ্ঠানে অংশ নিতে প্রথমবারের মত বাংলাদেশে এসেছিলেন বলিউড অ’ভিনেত্রী সানি লিওন। তার সঙ্গে এসেছিলেন তার স্বামী ড্যানিয়েল ওয়েবার।

রাজধানীর শেফস টেবিল কোর্ট সাইডে আয়োজিত এই বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে সানি লিওন ছাড়াও ছিলেন বলিউড ও ঢালিউডের অনেক তারকা। সেখানে উপস্থিত ছিলেন ভা’রতের সংগীতশিল্পী কৈলা’শ খের, নার্গিস ফাখরি, নুশরাত জাহান, যশ ও মিমি চক্রবর্তী।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রার্থনা ফারদিন দীঘি। সানি লিওনের প্রতি মুগ্ধতা প্রকাশ করে দীঘি বলেন, সানি খুবই ভালো। যে যখন প্রবেশ করেছিল তখন আমি তার পেছনে দাঁড়িয়ে ছিলাম। পরে ও আমাকে পাশে নিয়ে দাঁড় করিয়েছে। ও আর ওর স্বামী আমাকে বললো আমা’র পাশে এসে দাঁড়াও কোনো সমস্যা নেই।

দীঘি বলেন, পরে আমি বললাম, সিউর? ও বললো ইয়েস, সিওর। পরে পাশে গিয়ে দাঁড়িয়েছি। স্টেজে উঠার পর আমি তার সঙ্গে ছবি তুলতে চাইলে ও বললো সিউর। পরে হাসি মুখে ছবি তুললো। ও খুবই ভালো, খুবই লক্ষ্মী। পরে আম’রা সবাই স্টেজে নেচেছি। ওরা আমাদের একেবারে পরিচিতের মতো আপন করে নিয়েছিল, আমাদের সঙ্গে সেভাবেই এনজয় করেছে।

এর আগে বাংলাদেশের একটি সিনেমায় কাজ করার জন্য সরকারের কাছে অনুমতি চেয়েছিলেন সানি লিওন। তবে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় প্রথমে তাকে অনুমতি দিলেও পরে তার বাংলাদেশে আসার অনুমতি বাতিল করে দেয়। তবে এবার ট্যুরিস্ট ভিসায় বাংলাদেশে এসেছিলেন সানি লিওন।

Leave a Reply

Your email address will not be published.