শ্মশানে বন্ধু সিদ্ধার্থের শেষকৃত্যে পুলিসের সঙ্গে হাতাহাতি

শ্মশানে বন্ধু সিদ্ধার্থের শেষকৃত্যে পুলিসের সঙ্গে হাতাহাতি

অকালেই ঝরে গেল বলিউডের তরুণ এক তারকা। তিনি সিদ্ধার্থ শুক্লা। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন তিনি। আচমকা এই মৃত্যুতে শোকাহত বলিউডবাসী। তবে তার সহকর্মী ও ঘনিষ্ঠজনেরা একেবারে স্তব্ধ হয়ে গেছেন।

কাছের মানুষ, বন্ধুকে চির বিদায় জানানোটা এতটাও সহজ ছিল না। তবুও মৃত্যুর পর তাকে বিদায় তো দিতেই হয়। আজ শুক্রবার শেষকৃত্যে হাজির ছিলেন সিদ্ধার্থ শুক্লা আত্মীয়, বন্ধু থেকে বি-টাউনের সতীর্থরা। বৃষ্টি মাথায় করেই ওশিওয়ারা শ্মশানে ঠায় দাঁড়িয়ে থাকতে দেখা যায় তাদের।

এদিন ওশিওয়ারা শ্মশানে বন্ধু সিদ্ধার্থের শেষকৃত্যে যোগ দিয়েছিলেন ভোজপুরি অভিনেত্রী এবং বিগ বস খ্যাত সম্ভবনা শেঠ। তার সঙ্গে ছিলেন স্বামী অবিনাশ দ্বিবেদী। শ্মশানের মধ্যেই শেষকৃত্য চলাকালীন সময় মুম্বই পুলিশের সঙ্গে তর্কাতর্কি জড়িয়ে পড়েন সম্ভবনা এবং তার স্বামী। সেই তর্কাতর্কি হাতাহাতিতে পৌঁছায়।

সেই সেই তর্কাতর্কি হাতাহাতির দৃশ্য ভাইরাল ভায়ানির ক্যামেরায়। আরও বেশকিছু ইনস্টাগ্রামে অ্যাকাউন্টের মাধ্যমেও ছড়িয়ে পড়ে সেই ভিডিয়ো। জানা গেছে শ্মশানে ঢোকার মুখে পুলিসের বাধার মুখে পড়েই তর্ক- বিতর্কে জড়িয়ে পড়েন সম্ভবনা। তবে ঠিক কী কারণে সেটা ঘটেছিল তা এখনও স্পষ্ট নয়। সূত্র- জি ২৪ ঘন্টা।

উল্লেখ্য, বিগ বস সিজন ১৩ আসরে শেহনাজ গিলের সঙ্গে সিদ্ধার্থ শুক্লার সম্পর্ক গড়ে ওঠে। ওই সিজনে তাদের দু’জনকে নিয়ে দর্শকদের মাঝেও তুমুল মাতামাতি ছিল। সেই রেশ থেকে যায় বিগ বস শেষ হয়ে যাওয়ার পরেও। তাদের নিয়ে অন্তর্জালে বিভিন্ন ফ্যানক্লাবও গড়ে ওঠে।

শেয়ার করুন