শুধু শিল্পী সমিতি না, জীবনে কোনো নির্বাচনই আর করমু না : ডিপজল

শুধু শিল্পী সমিতি না, জীবনে কোনো নির্বাচনই আর করমু না : ডিপজল

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আগামী নির্বাচনে সভাপতি নির্বান করবেন মনোয়ার হোসেন ডিপজল- এমন গুঞ্জনের বিপরীতে ডিপজল সমকালকে বললেন, ‘শুধু শিল্পী সমিতি কেন, জীবনে আর কোনো নির্বাচনই করমু না।’সম্প্রতি খবর প্রকাশিত হয়েছে, জায়েদ খানের প্যানেলে নির্বাচন করতে যাচ্ছেন চলচ্চিত্রের জনপ্রিয় এই খল অভিনেতা।

বিষয়টি নাকচ করে দিয়ে ডিপজল বলেন, ‘আমি নির্বাচন করুম আর আমিই জানি না, এইডা কেমুন কথা? আমার সাথে কেউ কথা না কইয়া খবর প্রকাশ করে কিভাবে, আমার সাথে কথা কইলেই তো জিনিসটা দিনের মতও পরিস্কার হইতো।কেন নির্বাচন করবেন না? এর জবাবে ডিপজল বলেন, ‘আমার শরীর ঠিক নাই।

ওপেন হার্ট সার্জারি করছি, কয়দিন আগে চক্ষু অপারেশন করাইলাম। শরীর ফিট নাই ভাই। এখন আর নির্বাচনের চিন্তা করি না। শিল্পী সমিতি শুধু না, কোনো নির্বাচনই করবো না। ভাবছিলাম সংসদ নির্বাচন করবো, কিন্তু এখন আর কোনো পরিকল্পনা রাখি না। আমার শরীরটা ভালো না। ভালো হইলেও নির্বাচন করবো না। আমার জন্য দোয়া করবেন।’

সমকালকে ডিপজল জানান, অনেক কাজ হয়েছে এখন তার বিশ্রামে থাকা দরকার। তাই বিশ্রামে থাকতে চান তিনি। নাতি নাতনিদের নিয়ে খেলাদুলা করে জীবন কাটাতে চান। পাশাপাশি ভালো লাগলে দু একটি ছবিও করবেন।পরীমণি আটকের ঘটনায় ডিপজলকে এফডিসিতে দেখা গিয়েছিল। সাংবাদিকদের সঙ্গে কথাও বলেন তিনি। পরীমনি প্রসঙ্গে তিনি নিরপেক্ষ অবস্থানে থেকে বক্তব্য প্রদান করেন।

মনোয়ার হোসেন ডিপজল ১৫ জুন, ১৯৫৮ সালে ঢাকার মিরপুরের বাগবাড়িতে জন্মগ্রহণ করেন। চলচ্চিত্র পরিচালক মনতাজুর রহমান আকবরের হাত ধরে চলচ্চিত্রে আগমন ঘটে তার। তিনি ফাহিম শুটিং স্পট, এশিয়া সিনেমা হল, পর্বত সিনেমা হল, জোবেদা ফিল্মস, পর্বত পিকচার্স-২, ডিপজল ফুড ইন্ডাস্ট্রিজের স্বত্বাধিকারী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *