Breaking News

শাড়ি পরেই অসাধারণ ‘Back clip’-দেখিয়ে সকলকে মুগ্ধ করল যুবতী, রইল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যে নানান ধরনের ভিডিও ভাইরাল হয়। তার মধ্যে কিছু ধরনের ভিডিও আমাদের মনোরঞ্জন জোগায় আবার কোনো কোনো ভিডিও দেখলে আমরা অবাক বনে যাই। কারোর কোনো দুর্দান্ত ছবি বা গানের ভিডিও ভাইরাল হয়।

কেউ কেউ অসাধারণ নেচে নেট দুনিয়ার মানুষের প্রশংসা কুড়োন। আর এইসব ভিডিও আমাদেরও মন ভালো করে দেয়। তবে কিছু গান গাওয়ার ভিডিও দেখলে আমরা অবাকই হই।

কেউ কেউ কোনোরকম বাদ্যযন্ত্র ছাড়াই দারুণ গান গেয়ে চমক লাগিয়ে দেন। আবার কেউ দারুণ ব্যাক ফ্লিপ দিয়ে সকল নেটবাসীর মন জয় করে নেয়। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিওতে দেখা যাচ্ছে একটি মেয়ে কিছু দূর থেকে দৌড়ে এসে ব্যাক ফ্লিপ দিতে শুরু করেন।

এতটুকু ঠিক থাকলেও এরপর দেখা যাচ্ছে মেয়েটি শাড়ি পরিহিতা। শাড়ির মতন পোশাক পরিধান করে তার দারুণভাবে ব্যাক ফ্লিপ দেওয়া দেখে অভিভূত নেট দুনিয়ার মানুষ। শাড়িও তার ইচ্ছেকে দমিয়ে রাখতে পারেনি। যারা ভিডিওটি দেখেছেন তারাই জানিয়েছেন, মেয়েটি অসাধ্য সাধন করেছেন।

মেয়েটির নাম জানা গিয়েছে মিলি সরকার। তবে এটি প্রথম বার নয়, এর আগেও মিলির অনেক ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। তিনি সোশ্যাল হ্যান্ডেলে তার শারীরিক কসরতের ভিডিও মাঝেমধ্যেই শেয়ার করেন। যা দেখে অবাক হয়ে থাকেন নেটবাসী। সম্প্রতি ভাইরাল ভিডিওটি ১২ লক্ষেরও বেশি মানুষ দেখে ফেলেছেন।

শেয়ার করুন

Check Also

দয়া করে আমা’র পরিবারকে শ্রদ্ধা করুন: টম ই’মাম

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাই’রাল হয় টম ই’মাম দম্পতির ছবি। বাংলাদেশি বংশোদ্ভূত আ’মেরিকান নাগরিক …