শাহরুখপুত্রকে গ্রেফতারের সেই প্রমোদতরীর ভিডিও ভাইরাল

শাহরুখপুত্রকে গ্রেফতারের সেই প্রমোদতরীর ভিডিও ভাইরাল

শাহরুখ-পুত্র আরিয়ান খান ধরা পড়ার পর থেকেই শিরোনামে প্রমোদতরী কর্ডেলিয়া। এবার তার ভেতরের ঝলক দেখা গেল এক ভিডিওতে। পর্যটন ব্লগ লেখিকা শেহনাজ ট্রেজারিওয়ালা এই ভিডিও প্রকাশ করেছেন।

কর্ডেলিয়ায় পা রাখা থেকে মার্বেলে মোড়া বিলাসবহুল অন্দরের প্রতিটি খুঁটিনাটি, ফলোয়ারদের জন্য সবটাই তুলে ধরেছেন এক সময়ে ছোটপর্দার জনপ্রিয় এই সঞ্চালিকা। সঙ্গে বার্তা, এই প্রমোদতরীর সঙ্গে ইতোমধ্যে খবরেই দেখা হয়েছে আপনাদের।

যদিও মাদককাণ্ড সংক্রান্ত কোনো কিছুর সঙ্গেই নিজেদের জড়াতে রাজি নন কর্ডেলিয়া কর্তৃপক্ষ। এনসিবির অভিযানের পর ইতোমধ্যেই বিবৃতি জারি করেছে সংস্থাটি। তাতে সিইও জার্গেন বেইলোমের দাবি, প্রত্যক্ষ বা অপ্রত্যক্ষ, কোনোভাবেই এই ঘটনার সঙ্গে জড়িত নয় তাদের সংস্থা। দিল্লির এক আয়োজক সংস্থাকে অনুষ্ঠানের জন্য প্রমোদতরী ভাড়া দেওয়া হয়েছিল। যোগাযোগ বলতে এটুকুই।

মাদককাণ্ডের তীব্র নিন্দা করে ভবিষ্যতে এ ধরনের অনুষ্ঠানে প্রমোদতরী ভাড়া না দেওয়ার সিদ্ধান্তও জানিয়ে দিয়েছেন তিনি।

গত শনিবার মুম্বাই থেকে গোয়ামুখী এক প্রমোদতরীর পার্টি থেকে আটক করা হয় বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ানসহ আরো কয়েকজনকে। দীর্ঘ ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার হন শাহরুখ-পুত্র। আরিয়ানের দুই সঙ্গী মুনমুন ধমেচা এবং আরবাজ শেঠ মার্চেন্টকেও গ্রেফতার করে এনসিবি।

সোমবার, মুম্বাইয়ের একটি আদালত আরিয়ানের জামিনাবেদন প্রত্যাখ্যান করে এবং বৃহস্পতিবার পর্যন্ত রিমান্ড হেফাজতে পাঠিয়ে দেয়। যদিও আদালতে তার আইনজীবী যুক্তি দিয়েছিলেন যে, আরিয়ান ক্রুজ জাহাজে একজন বিশেষ আমন্ত্রিত ছিলেন এবং তাই ‘এই মামলায় তাকে পুরো অভিযুক্ত করা যাবে না’।

বৃহস্পতিবারও জামিন পেলেন না আরিয়ান খান। তবে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র আইনজীবীর দাবি মতো আরিয়ানসহ বাকিদের তাদের হেফাজতে রাখার আর্জি খারিজ করে দেয় আদালত। বিচারপতি দাবি করেন, এনসিবি তদন্তকারীরা তাদের হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদের জন্য যথেষ্ট সময় পেয়েছেন। এর পরেই আরিয়ানদের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারপতি। সঙ্গে সঙ্গে আরিয়ানদের অন্তর্বর্তী জামিনের আবেদন করেন শাহরুখ নিযুক্ত আইনজীবী। সেই অন্তর্বর্তী জামিনের শুনানি হবে আজ।

শেয়ার করুন