শাকিব খানকে নিয়ে যা বললেন টলিউড সু’ন্দরী!

বাংলাদেশে নির্মি,তব্য ‘অন্তরাত্মা’ ছবি,তে অভিনয় করছেন টলি,উড অভি,নেত্রী দ,র্শনা বণিক। এই ছবির ম,ধ্য দিয়ে প্রথ,মবারের মতো কাজ করছেন বাংলা,দেশি তারকা শাকিব খানের স’ঙ্গে । ছবিটির শু,টিং হচ্ছে পাবনা,তে। এর,ই ম,ধ্যে দ,র্শনা ব,ণিকের বাংলাদেশে ওয়া,র্ক পার,মিট না নিয়ে আসার খবর কয়ে,কটি গণমা,ধ্যমে প্র,কাশিত হয়।

তবে এই বি,ষয়ে তিনি এক,টি গণমা,ধ্যকে জানি,য়েছেন ওয়া,র্ক পার,মিট নি,য়েই তিনি বাংলাদে,শে এসেছেন। এ,জন্য তাকে কয়ে,কদিন দে,রিও ক’রতে হয়েছে। তবে বাংলাদেশে শু,টিং ও শাকিব খানের স,ঙ্গে প্রথম,বার কাজ করার অভি,জ্ঞতা জা’নিয়েছেন। বলেছেন, এই ছবি,তে কাজে’র ম,ধ্য দিয়ে প্রথম,বার শাকিব খানের স,ঙ্গে অভিন,য় করছেন তিনি।

তিনি জা’নান আরেকবার বাংলাদেশে এসেছি,লেন। সেই ছবি,টি ছিল ‘অপারেশন সুন্দরবন’। শাকিব স,ম্পর্কে দ,র্শনা জা’নান, এই ছবির মাধ্য,মেই শাকিবের স,ঙ্গে তার পরিচয়। তিনি বাংলাদেশের বড় তা,রকা। প্র,থম দিন ছবির গানের শু,টিং ক’রতে গিয়ে তার স,ঙ্গে দেখা হয়েছে। দা,রুণ একজন মানুষ শাকিব খান। খুব,ই সহযোগিতা,পূর্ণ মানুষ।

শাকিবের স,ঙ্গে আ,ড্ডা নিয়ে দ,র্শনা বণি,ক জা’নান, শাকিবের স,ঙ্গে ভারতীয়, বাংলাদেশি সিনেমা নিয়ে আলোচনা হয়েছে। সিনেমা ও সিনেমা’র বাই,রের নানা বিষ,য়ে শাকিব খানের জা’নার আ,গ্রহ অনেক। জানতে ভালোবাসেন, নানা বিষ,য়ে কথা বলতে ভালোবাসেন। তিনি বলেন, সিনেমা নিয়ে, তার কাজ নিয়ে দা,রুণ প্যা,শনেট তিনি। তা ছাড়া শাকিব খান দে’খতে খুব সুন্দর।

জা’না যায়, পা,বনায় তর,ঙ্গ এন্টারটেইন,মেন্ট প্র,যোজিত ‘অন্তরাত্মা’ সিনেমা’র শু,টিং হ,চ্ছে। এ সিনেমা’র শু,টিংয়ের জ,ন্য গত ১০ মা,র্চ ঢাকায় আসেন দর্শ,না। আ,র ১১ মা’র্চ থেকে সিনে,মাটির শু,টিংয়ে অং,শ নেন এই অভি,নেত্রী। বাংলাদেশের সিনে,মায় ও,পার বাংলার শি,ল্পীরা নিয়,মিত অভিনয় করছেন।

তবে অধি,কাংশ ক্ষে,ত্রে নিয়ম-নী,তির তো,য়াক্কা না করে ভার,তীয় শি,ল্পীরা বাংলাদেশে এসে শু,টিং করছেন। এমন অভি,যোগ প্রা,য়ই শোনা যায়। এর আগে ওয়া,র্ক পারমি,ট ছা,ড়া পরিচালক ওয়া,জেদ আলী সুমনের ‘মনে রেখো’ সিনে,মা’র শু,টিং করেন কল,কাতার বনি সে,নগুপ্ত।

শেয়ার করুন