লাইভে এসে বাসায় হামলা-ভাঙ,চুরের মি,থ্যা তথ্য দেন পরীমনি

লাইভে এসে বাসায় হামলা-ভাঙ,চুরের মি,থ্যা তথ্য দেন পরীমনি

ফেসবুক লাইভে এসে তার বাসায় হামলা ও ভাঙচুরের যে অভিযোগ করেছেন চিত্রনায়িকা পরীমনি তার কোনো প্রমাণ পাওয়া যায়নি। জানা গেছে, বুধবার বিকাল থেকে র‌্যাব ও পুলিশের সদস্যরা বনানীতে আলোচিত এই নায়িকার বাসার সামনে অবস্থান নেন। এরপর র‌্যাবের কয়েকজন সদস্য পরীমনির বাসায় যান। র‌্যাব পরিচয় দিলেও পরীমনি দরজা খুলেননি।

পরে র‌্যাবের অভিযান টের পেয়ে ফেসবুক লাইভে আসেন এই অভিনেত্রী। তিনি অভিযোগ করেন, তার বাসায় ‘বিভিন্ন পোশাকে’ লোকজন এসে ফ্ল্যাটের দরজা খুলতে বলছেন। কিন্তু তিনি দরজা খুলতে ভয় পাচ্ছেন। এজন্য সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেন।

তিনি আরও অভিযোগ করেন, তার বাড়ির মেইনগেট ভেঙে ভেতরে প্রবেশ করেছে। তিনি দাবি করেন, পুলিশ পরিচয়ে তারা হামলা চালাচ্ছে। তবে কোন থানা থেকে আসছে তারা তা বলছে না।

তবে সরেজমিন ঘটনাস্থলে গিয়ে পরীমনির বাসায় ভাঙচুরের কোনো আলামত পাওয়া যায়নি।গত জুন মাসে রাজধানীর একটি ক্লাবে পরীমণিকে হেনস্তা করার অভিযোগ ওঠে নাসির ইউ আহমেদসহ কয়েকজনের বিরুদ্ধে।

সে অভিযোগও তিনি ফেসবুক লাইভে এসে জানান। এরপর তা আমলে নেয় প্রশাসন। পরবর্তী সময়ে পরীর মামলার পরিপ্রেক্ষিতে অভিযুক্তদের গ্রেফতার করা হয়। যদিও প্রধান অভিযুক্ত নাসির গ্রেফতারের কয়েক দিন পরই জামিনে মুক্তি পেয়ে যান।

শেয়ার করুন