রাতে ভুল বোঝাবুঝি, ঘুমের ট্যাবলেট খেয়ে এসআই ও তার স্ত্রী হাসপাতালে ভর্তি

রাতে ভুল বোঝাবুঝি, ঘুমের ট্যাবলেট খেয়ে এসআই ও তার স্ত্রী হাসপাতালে ভর্তি

চুয়াডাঙ্গার দামুড়হুদায় পারিবারিক কলহের পর ভুল বোঝাবুঝির কারণে পুলিশের উপপরিদর্শক (এসআই) আল মামুন ও তার স্ত্রী ঘুমের ট্যাবলেট সেবন করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি হয়েছেন। শনিবার রাত সাড়ে ১১টার দিকে দামুড়হুদা উপজেলায় নাটুদহ এলাকায় এ ঘটনা ঘটে। আল মামুন দামুড়হুদা উপজেলার নাটুদহ পুলিশ ফাঁড়ির ইনচার্জ।

চুয়াডাঙ্গা সদর হাসপাতাল সূত্রে জানা যায়, শনিবার রাত পৌনে ১২টার দিকে পুলিশ সদস্যরা আল মামুন ও তার স্ত্রী নিভা খাতুনকে হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসক নিভা খাতুনের পাকস্থলী ওয়াশ করেছে। আল মামুন শারীরিকভাবে ঝুঁকিমুক্ত হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক শাকিল আর সালান বলেন, দুজনই ঘুমের ট্যাবলেট সেবন করেছেন। নিভা খাতুন অতিরিক্ত সেবন করায় তার পাকস্থলী ওয়াশ করে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে এবং আল মামুন শারীরিকভাবে সুস্থ হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। দুজনের অবস্থা শঙ্কামুক্ত বলে জানান তিনি।

দামুড়হুদা থানার ওসি আবদুল খালেক বলেন, আল মামুন দামুড়হুদা উপজেলার নাটুদহ পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসেবে কর্মরত। পুলিশ ফাঁড়ির কাছে একটি ভাড়া বাসায় বসবাস করেন তারা। পারিবারিক কলহের জেরে দুজনের ভুল বোঝাবুঝিতে এ ঘটনা ঘটেছে বলে জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *