রাজধানীতে পুরুষাঙ্গ কেটে বৃদ্ধের আত্মহত্যার চেষ্টা!

রাজধানীতে পুরুষাঙ্গ কেটে বৃদ্ধের আত্মহত্যার চেষ্টা!

রাজধানীর গুলিস্তানের মওলানা ভাসানী স্টেডিয়ামের সামনে এক বৃদ্ধ নিজের পুরুষাঙ্গ কেটে আত্মহত্যার চেষ্টা করেছেন। এ সময় পুলিশ ও নয়া দিগন্তের প্রতিবেদক তার সাথে কথা বললেও তিনি তার নাম-পরিচয় বলেননি।

পল্টন থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) গিয়াসের কাছে আহত বৃদ্ধ বলেন, তার মানসিক রোগী ছেলে সারারাত কান্নাকাটি করে, তাকে ঘুমাতে দেয় না। তাই তিনি সেই ছেলের গলা কেটে ফেলেছেন। তিনি নিজেও এখন আর বাঁচতে চান না।

তিনি আরো বলেন, এ পৃথিবীতে তাকে কেউ ভালোবাসে না। তার স্ত্রী-সন্তান কারো কাছে তিনি সুখ পাননি। তাই যেকোনো মূল্যে আত্মহত্যা করতে চান।তবে তিনি সত্যি সত্যি তার ছেলেকে হত্যা করেছেন কিনা তা জানা যায়নি।

আরও পড়ুন=চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের(আইপিএল) আরব আমিরাত পর্বে কলকাতা নাইট রাইডার্সের একাদশে জায়গা পেলেন সাকিব আল হাসান। তাঁর দলে ফেরায় জয়ের ধারায় ফিরে আসলো কলকাতা।

আইপিএল থেকে বিদায়ের টিকিট আগেই নিশ্চিত করে রেখেছিলো সানরাইজার্স হায়দরাবাদ।গতকাল কলকাতার কাছে ৬ উইকেটে হেরে সেটি আরও পাকাপুক্ত হলো।

টস জিতে ব্যাট করতে নেমে কলকাতার বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে ৮ উইকেট হারিয়ে মাত্র ১১৫ রান সংগ্রহ করে কেন উইলিয়ামসনের দল। সর্বোচ্চ ২৬ রান করেন উইলিয়ামসন। ২৫ রান করেন আবদুল সামাদ এবং ২১ রান করেন প্রিয়াম গর্গ।

শেয়ার করুন