যে কারণে সুশান্তের আ’ত্মহ’ত্যার মা’মলায় প্রধান আসামী সালমান খান

অ’ভিনেতা সুশান্ত সিং রাজপুতের আ’ত্মহ’ত্যার ঘটনায় বলিউড সুপারস্টার সালমান খান ও করন জোহরসহ আটজনের বি’রুদ্ধে একটি ফৌজদারি মা’মলা করা হয়েছে। খবর টাইমস অব ইন্ডিয়া।খবরে বলা হয়, আগামী ৩ জুলাই এ মা’মলার পরবর্তী শুনানি অনুষ্ঠিত হবে।চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আ’দালতে দায়ের করা অ’ভিযোগে আইনজীবী সুধির কুমা’র ওঝা বলেন, ষ’ড়যন্ত্র করে এই আট ব্যক্তি সুশান্তকে আ’ত্মহ’ত্যা করতে প্ররোচিত করেছে।

যেটা হ’ত্যার সমতু’ল্য অ’প’রাধ।অ’ভিযোগে আদিত্য চোপড়া, সাজিদ নাদিয়াতওয়ালা, সঞ্জয় লিলা বানসালি, ভূষণ কুমা’র, একতা কাপুর ও পরিচালক দিনেশের নামও রয়েছে। এসব ব্যক্তিরা সুশান্তের চলচ্চিত্র মুক্তি পেতে দেয়নি বলে দাবি করা হয়। বলা হয়, তাদের কারণেই চলচ্চিত্র অনুষ্ঠানে ডা’কা হয়নি সুশান্ত সিংকে।ওঝা বলেন, এই তরুণ অ’ভিনেতার মৃ’ত্যু কেবল বিহারের মানুষকেই আ’ঘাত করেনি, পুরো দেশবাসী ব্যথিত হয়েছে।

আইনের ৩০৬, ১০৯, ৫০৪ ও ৫০৬ ধারার অধীনে মা’মলা হয়েছে। সাক্ষী রাখা হয়েছে অ’ভিনেত্রী কঙ্গনা রানাউতকে।গত রোববার মুম্বাইয়ের বান্দ্রা ফ্ল্যাটে আ’ত্মহ’ত্যা করেন ভা’রতীয় চলচ্চিত্রের চলতি সময়ের সফল অ’ভিনেতা সুশান্ত সিং রাজপুত। ৩৪ বছর বয়সী এই অ’ভিনেতা গত ছয় মাস ধরে মা’নসিক বিষ’ণ্নতায় ভুগছিলেন বলে জানা গেছে।

আরও পড়ুনঃচীনের বাজারে ৫১৬১টি পণ্যের শুল্কমুক্ত রফতানি সুবিধা পেলো বাংলাদেশ।বৃহস্পতিবার সন্ধ্যায় পররাষ্ট্র মন্ত্রণালয়ের পাঠানো বার্তায় এ তথ্য জানিয়েছেন চীনে নিযুক্ত রাষ্ট্রদূত মাহবুব উজ জামান।আগামী ১ জুলাই থেকে এ ঘোষণা কার্যকর হবে বলে বাংলাদেশকে জানিয়েছে চীন। এর ফলে চীনের বাজারে বাংলাদেশের মোট রপ্তানি পণ্যের ৯৭ শতাংশই শুল্ক মুক্ত প্রবেশের সুবিধা পেল।

চীনের বাজারে ৫১৬১টি পণ্যের শুল্কমুক্ত রফতানি সুবিধা পেলো বাংলাদেশ।বৃহস্পতিবার সন্ধ্যায় পররাষ্ট্র মন্ত্রণালয়ের পাঠানো বার্তায় এ তথ্য জানিয়েছেন চীনে নিযুক্ত রাষ্ট্রদূত মাহবুব উজ জামান।আগামী ১ জুলাই থেকে এ ঘোষণা কার্যকর হবে বলে বাংলাদেশকে জানিয়েছে চীন। এর ফলে চীনের বাজারে বাংলাদেশের মোট রপ্তানি পণ্যের ৯৭ শতাংশই শুল্ক মুক্ত প্রবেশের সুবিধা পেল।

শেয়ার করুন