যে কারণে বিমান ভাড়া করে মুম্বাই থেকে একা দুবাই গেলেন কোহলি!

রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি) দল রওনা দিল দুবাইয়ের উদ্দেশ্য। কিন্তু বিরাট কোহলিকে দলের সঙ্গে দেখা গেল না। কারণটা কী! কোহলি দলের সঙ্গে গেলেন না কেন! তিনি কেন আইপিএল খেলতে একা দুবাই গেলেন। তাও আবার চার্টার্ড ফ্লাইট ভাড়া করে! আরসিবি সমর্থকরা দলের সঙ্গে ক্যাপ্টেনকে দেখতে না পেয়ে অবাকই হয়েছিলেন। খবর জি নিউজের।
আরসিবি টিম দুবাই পৌঁছনোর কিছুক্ষণ পরই কোহলিও দুবাইতে পা রাখেন। তবে তিনি দলের সঙ্গে একই বিমান যাননি। এমন ঘটনায় অনেকেই অবাক হয়েছিলেন। উমেশ যাদব, যুজবেন্দ্র চাহাল, নবদীপ সাইনিরা বেঙ্গালুরুতে দলের শিবিরে যোগ দেন। তারপর সেখানে কয়েকদিন কোয়ারেন্টাইনে থাকার পর দুবাইয়ে রওনা দেন। কোহলি কিন্তু আরসিবি শিবিরেও যোগ দেননি।

কেন কোহলি বিমান ভাড়া করে একা দুবাই গেলেন! এমন প্রশ্নের উত্তরে ভারতীয় মিডিয়া বলছে, করোনা পরিস্থিতির মধ্যে কোহলি কোনো ঝুঁকি নিতে চাননি। বেঙ্গালোরেতে করোনা পরিস্থিতি উদ্বেগজনক হয়েছে। তাই কোহলি আর সেখানে যেতে চাননি। আরসিবির মূথপাত্র জানিয়েছেন, কোহলি মুম্বাই থেকে আর বেঙ্গালোর আসতে চায়নি। গত প্রায় পাঁচ মাস ধরে বিরাট বাড়িতে রয়েছে। তাই আইপিএল শুরুর আগে আর ঝুঁকি নিতে চায়নি। ব্যক্তিগত উদ্যোগে করোনা টেস্ট করিয়ে মুম্বাই থেকেই সোজা আরবে রওনা দিয়েছেন ভারত অধিনায়ক।

Get real time updates directly on you device, subscribe now.