ম্যাচ ছেড়ে সাকিবের স্ত্রীর দিকে নজর, ভাবির দিকে ‘দৃষ্টি’ নিয়ে প্রশ্ন!

ম্যাচ ছেড়ে সাকিবের স্ত্রীর দিকে নজর, ভাবির দিকে ‘দৃষ্টি’ নিয়ে প্রশ্ন!

দীর্ঘদিন পরে কলকাতা নাইট রাইডা’র্সের হয়ে মাঠে ফিরে দারুণ খেলেছেন সাকিব আল হাসান। এদিকে মাঠের বাইরে ঝ’ড় তুলেছেন তার স্ত্রী উম্মে আহমেদ শিশির। বিশেষ করে ম্যাচ চ’লাকালীন সময়ে তার দিকে এক কলকাতা সমর্থক যেভাবে তাকিয়ে ছিলেন, তা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

রোববার আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদ বনাম কলকাতার ম্যাচ দেখতে দুবাইয়ের মাঠে হাজির ছিলেন শিশির। এই ম্যাচে দীর্ঘদিন পর কেকেআরের প্রথম একাদশে সুযোগ পান সাকিব। চার ওভারে ২০ রান দিয়ে এক উইকেট নেয়ার পাশাপাশি দুর্দান্ত থ্রো’য়ে একটি রান আউটও করেনতিনি। যা কেকেআরের জয়ে পালন করেছে গুরু’ত্বপূর্ণ ভূমিকা।

সোমবার কেকেআরের ফেসবুক অ্যা’কাউন্টে শিশিরের একটি ছবি পোস্ট করা হয়। সেখানে দেখা যায়, নাইটদের জা’র্সি গায়ে ম্যাচ দেখছেন শিশির। দলকে সমর্থনে দিচ্ছেন হা’ততালি। নেহায়েত পারিবারিক সেই ছবি সম্পূ’র্ণ ভিন্ন কারণে নে’টিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছে। এক নেটিজেন শিশিরের পিছনে বসে থাকা তিনজনের ছ’বিতে গো’ল চি’হ্নিত করে পোস্ট করেন।

সেখানে কমেন্টে কেউ কেউ বললেন, ‘ভাবির দিকে এমনভাবে তাকিয়ে আছেন কেন?’ কেউ কেউ তো বলেন, সাকিবকে এখনও চেনেন না। সেখানে আরেকজন লেখেন, আমি এটাই কমেন্ট করতে আসছিলাম। তাকাইছে কেমনে (কীভাবে তাকিয়ে আছে)।

অপর এক নেটিজেন লেখেন, ‘পিছনের লোকগুলো খেলা দেখছে নাকি আমাদের ভাবিকে?’ একইসুরে একজন লেখেন, ‘ভাবির দিকে এমন তাকাইসোস কে? (শিশিরের দিকে এরকমভাবে তাকা’চ্ছে কে?)’ কয়েকজন তো একধা’প ছাড়িয়ে লেখেন, সাকিব ভাইকে এখনও চিনো নাই বা’ছাধ’ন (সাকিব ভাইকে এখনও চেন না বাছাধ’ন)।

শেয়ার করুন