মেয়েকে কেউ চু’মু খেলে তার ঠোঁ’ট ফা’টিয়ে দেবেন শাহরুখ

নায়ক তিনি। প্রেমিক তিনি। দু’হাত দু’পাশে ছড়িয়ে দিলেই মহিলারা ছুটে জড়ি;য়ে ধর;তে চান তাকে। বলিউডে এখনো প্রেমিক পুরুষ মানেই তাকে বোঝানো হয়। এমনি এমনি তো আর রোমান্সের রাজা নন। অথচ পর্দার বাইরে তিনি কি না সত্যিকারের ওম পুরী! বলা হচ্ছে বলিউড বাদশাহ শাহরুখ খানের কথা।

একটি সাক্ষাৎকারে গৌরী ও শাহরুখ দু’জনেই স্পষ্ট জানিয়েছিলেন যে ‘রিল’ ও ‘রিয়েলে’-এ কোনো মিল নেই। শুধু কি তাই? ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ ছবিতে ‘রিয়েলে’র কিং খানকে যেন সব থেকে বেশি মানাত ওম পুরীর চরিত্রে। অন্তত শাহরুখের কথা শুনলে তো সে রকমই মনে হবে।

৪ বছর আগে আলিয়া ভাট ও শাহরুখ খান ‘কফি উইথ করণ’-এ আড্ডা মারতে মারতে ‘ডেটিং’ বা প্রেম করা নিয়ে কথা বলছিলেন। শাহরুখের উদ্দেশ্যে করণ জোহরের প্রশ্ন ছিল, তিনি যদি দেখতে পান, তার মেয়ে সুহানার কোনো প্রেমিক তাকে চুমু খাচ্ছেন, তবে তিনি কী করবেন?

কিং খানের উত্তর ছিল, ‘ছেলেটির ঠোঁট ফাটিয়ে দেব আমি’! আলিয়া ও করণ হেসে ওঠেন। কিন্তু করণের কথায় জানা যায়, শাহরুখ এমনটা করতেই পারেন। তার মেয়েকে নিয়ে তিনি অত্যন্ত সংরক্ষণশীল। করণের কথায়, ‘খানিক পাগলের মতো’ করে থাকেন শাহরুখ।

করণ আরও জানান, ‘পরিবারের প্রসঙ্গ উঠলে শাহরুখ অনেকটা ‘ডর’ ছবির চরিত্রটির মতো। এবং সুহানা মোটেও সেটা পছন্দ করে না।’

তবে একইসঙ্গে করণ এ কথাও জানান যে সন্তানদের সঙ্গে বন্ধুর মতো মিশতে পারেন শাহরুখ। তাদের জন্য যা কিছু করতে রাজি। জীবনের পথে চলার ক্ষেত্রে ছেলে-মেয়েকে পরামর্শ দেন তিনিই। বলিউডের কিং খান ও সুহানা-আরিয়ান-আব্রামের বাবার মধ্যে আকাশ আর পাতাল তফাৎ।

শেয়ার করুন