মেসির প্রতি রাতে হোটেল খরচই ২০ লাখ টাকা!

মেসির প্রতি রাতে হোটেল খরচই ২০ লাখ টাকা!

লিওনেল মেসিতে মেতেছে প্যারিস। বার্সার সাথে সম্পর্কচ্ছেদ করে পাড়ি জমিয়েছেন এই শহরের ক্লাব পিএসজিতে।

ফুটবল ইতিহাসের অন্যতম সেরা এই ফুটবলারের আপ্যায়নে অবশ্য কমতি রাখছে না ক্লাবটি। ৩৪ বছর বয়সী মেসি সপরিবারে বর্তমানে অবস্থান করছেন প্যারিসের বিলাসবহুল হোটেল লে রয়্যাল মনচিআওতে।

কাতারভিত্তিক প্রতিষ্ঠান কাতারা হসপিটালিটির মালিকানাধীন এই পাঁচ তারকাবিশিষ্ট হোটেলটি প্যারিসের কেন্দ্রবিন্দুতে অবস্থিত। ২০১৭ সালে নেইমারও পিএসজিতে নাম লেখানোর সময় অবস্থান করেছিলেন এখানে। বিলাসবহুল এই হোটেলটিতে সর্বনিম্ন রুম ভাড়া ৭০০ পাউন্ড। তবে স্ত্রী আর সন্তানসহ সেখানে অবস্থানরত মেসির পেছনে প্রতি রাতে সেখানে ব্যয় হচ্ছে ১৭ হাজার পাউন্ড করে!

বাংলাদেশি টাকায় যা প্রায় ২০ লাখ টাকা! হোটেলটির অফিসিয়াল ইন্সটাগ্রাম একাউন্টে ইতিমধ্যে মেসির আগমনের একটি ভিডিও পোস্ট করে। এছাড়া মেসির পিএসজির জার্সি ছবিও পোস্ট করে তারা। সেখানে ক্যাপশনে লেখা হয়েছে, ‘এমন ধরনের প্রতিভাবান খেলোয়াড়কে পিএসজিতে স্বাগতম জানানোটা আসলেই গৌরবের। ‘

মেসির জন্য সেখানে আলাদা বিলাসবহুল সুইমিং পুল, একটি সিনেমা হল, এবং ফ্রেন্স কুজিন সার্ভ করার জন্যে ছয়টি রেস্টুরেন্টের ব্যবস্থা রাখা হয়েছে। হোটেলটি সুস্বাদু স্টেইকের জন্য বিখ্যাত। যার মূল্যই কিনা ৬৭ পাউন্ড!

প্যারিসের কেন্দ্রবিন্দুতে থাকা হোটেলটি চালু করা হয় ১৯২৮ সালে। তবে ১১ বছর আগে এর কিছু রুম সংস্কার করা হয়। ওয়াল্ট ডিজনি, উইন্সটন চার্চিল, রবার্ট ডি নিরোর মতো সেলেব্রেটিরা এই হোটেলে থেকে গেছেন।

শেয়ার করুন