মুম্বই পুলিশের হাতে জমা পড়েছে কাগজ, সুশান্তের মৃত্যুতে চাপে বলিউডের নামি প্রযোজ্যক

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতদন্তে নতুন মোড়। মুম্বই পুলিশের কাছে জমা পড়ল সুশান্তের সাথে যশরাজ ফিল্মস প্রযোজনা সংস্থার চুক্তিপত্র। আর সেই চুক্তিপত্রেই উঠে এল বিরাট তথ্য। যা হয়তো সুশান্তের আত্মহত্যা বা অবসাদের অন্যতম কারণ হতে পারে। মুম্বই পুলিশের ডিসিপি অভিষেক ত্রিমুখে জানিয়েছেন যে আজ যশরাজ ফিল্মস চুক্তিপত্র জমা দিয়েছে। তাঁরা সমস্ত কিছুই তদন্ত করছেন।

সুশান্ত বহুদিন আগের এক সাক্ষাৎকারে বলেছিলেন যে কেরিয়ারের শুরুতেই তিনি যশরাজ ফিল্মসের সাথে চুক্তিবদ্ধ হয়েছিলেন। সেই চুক্তিতে তাঁর ৩ টি ছবি করার কথা ছিল। যাঁর মধ্যে ‘শুদ্ধ দেশি রোম্যান্স’ এবং ‘ব্যোমকেশ বক্সী’ করলেও ‘পানি’ ছবি আর করা হয়নি। আর এই ছবির জন্য সুশান্তের অনেকগুলি ছবি হাত ছাড়া হয়ে যায়। সূত্রের খবর অনুযায়ী, এই ছবির জন্য আদিত্য চোপড়া ১১ মাস অভিনেতাকে অন্য ছবিতে কাজ করতে দেওয়া হয়নি।

আর এই ‘পানি’ ছবির জন্য সঞ্জয় লীলা ভনশালীর ‘রাম লীলা’, ‘বেফিকরে’ ছবিদুটি করতে পারেননি তিনি। যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়া নাকি নতুন প্রতিভাকে অন্য প্রযোজকের ছবিতে কাজ করার অনুমতি দেয়নি। আর সুশান্তের অবসাদের কারণ হয়তো এটাই। ছয় মাসের মধ্যে সাতটি ছবি থেকে সরে যান অভিনেতা। আর দুটি ছবিতে সুযোগ পেয়ে যান রণবীর সিং। সুশান্ত নিজেই এই দুটি ছবি করতে পারেননি বলে আফসোস করেছিলেন।

গত ১৪ জুন গলায় ফাঁস দিয়ে নিজের ফ্ল্যাটে আত্মহত্যা করেন বলিউডের এই প্রতিভাবান অভিনেতা। আর তাঁর মৃত্যুর পরেই বলিউডের স্বজনপোষণের নানা ঘটনা সামনে আসে। সোশ্যাল মিডিয়াতে বড় সংস্থাগুলির বিরুদ্ধে বয়কটের ডাক দিয়েছে। এখনও অভিনেতার মৃত্যু নিয়ে তদন্ত চলছে। ভবিষ্যতে বলিউডের আরও কিছু কেচ্ছা-কাহিনী বেরোতেও পারে বলে মনে করছেন নেটিজেনেরা।

শেয়ার করুন