মুখে আছে শাকিব খান সুপারস্টার, কামে নাই: সেলিম খান

মুখে আছে শাকিব খান সুপারস্টার, কামে নাই: সেলিম খান

আমরা সবাই শাকিব খানেকে সুপারস্টার বলি, কিন্তু শাকিব খান কোনোভাবেই সুপারস্টার না। কারণ শাকিবকে নিয়ে কয়েকটি সিনেমা নির্মাণ করেছি তার একটিও ব্যবসা সফল হয়নি বলে জানিয়েছেন, প্রযোজক-পরিচালক ও ব্যবসায়ী সেলিম খান। তাই শাকিবকে সুপারস্টার মানতে নারাজ তিনি।

শুক্রবার (১ অক্টোবর) চাঁদপুরের শুটিং সেটে উপস্থিত হয়ে সেলিম খান বলেন, শাকিব খানের এখন মার্কেট ভ্যালু নেই। যে কারণে অনুদানের সিনেমায় অভিনয় করছেন। তাছাড়া শাকিব যে রেমুনারেশন নেন তা একজন প্রযোজকের গলাকাটার মতো। কেননা উনার কলটাইম যদি সকাল ১০টায় দেওয়া হয়, উনি আসেন দুপুর দুইটায়।

আবার দুই ঘণ্টা কাজ করে চলে যান। এ কারণে আমার কোনো নতুন ছবিতে তাকে নিচ্ছি না। মতাছাড়া শাকিবের ছবি আর দর্শক দেখে না। শুধু ঈদে তার অভিনীত ছবির কিছু নিড টেবিল কালেকশন হয়। এছাড়া সারাবছর উনি ফ্লপ। এসব কারণে উনি সুপারস্টার না।

শাপলা মিডিয়ার একাধিক ইস্যুতে আলোচনায় আসতেন শাকিব খান ও সেলিম খান। শাকিব খান শিডিউল ফাঁসানোর কারণে অভিযোগ পর্যন্ত দায়ের করেন সেলিম খান। শাপলা মিডিয়ার ব্যানারে ‘আমি নেতা হব’ চিটাঙ্গাইয়া পোয়া নোয়াখাইল্যা মাইয়া’, ‘ক্যাপ্টেন খান’, ‘শাহেনশাহ’ ও বিদ্রোহী সিনেমায় অভিনয় করেন শাকিব। এরমধ্যে মুক্তির অপেক্ষায় রয়েছে বিদ্রোহী সিনেমাটি।

ঢালিউডে যখন নানা দ্বন্দ্ব আর সংকটে টালমাটাল অবস্থা সেই ২০১৭ সালে যাত্রা শুরু করে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। ২০১৮ সালে মুক্তি পায় প্রতিষ্ঠানটির প্রথম সিনেমা ‘আমি নেতা হবো’। এই যাত্রা শাপলা শুরু করেছিল চিত্রনায়ক শাকিব খানকে নিয়ে। নায়িকা ছিলেন বিদ্যা সিনহা মিম। নানা কারণে শাকিব খান ছিলেন তখন সমালোচনার তুঙ্গে। তাকে বয়কট করা হয়েছিল ১৭ সংগঠনের সমন্বয়ে গঠিত চলচ্চিত্র পরিবারের পক্ষ থেকে। এমনি অসময়ে শাকিবের পাশে এসে দাঁড়িয়েছিলেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।

শেয়ার করুন