মায়ের খবর নেন না চিত্রনায়িকা পপি

মায়ের খবর নেন না চিত্রনায়িকা পপি

ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি। মাকে ভীষণ ভালোবাসেন তিনি। মায়ের সহযোগিতাতেই নায়িকা হয়েছেন, পেয়েছেন সাফল্য। আর এখন তিনি সেই মায়ের খবর নেন না।

এমনকি মায়ের ভরণপোষণও দেন না বলে অভিযোগ করেছেন তার মা মরিয়ম বেগম। সম্প্রতি এক ভিডিওবার্তায় এমন অভিযোগ করেন পপির মা মরিয়ম বেগম। সেই ভিডিওর বরাত দিয়ে কয়েকটি সংবাদমাধ্যমে খবর প্রকাশ হয়।

সংবাদমাধ্যমগুলোতে পপির মা বলেন, ‘২০০৭ সালের পর থেকে পপি আমার সঙ্গে থাকে না। সে কোথায় থাকে আমি জানি না, আমি কোথায় আছি সেটাও পপি জানে না। পপি বলে, সে আমাকে ভরণপোষণ দেয়। সব মিথ্যা। তার বাসায়ও আমি থাকি না।’

তবে পপির মায়ের এমন বক্তব্যে খানিকটা গড়মিল নজরে পড়ে। উনার ভাষ্যমতে, ২০০৭ সালের পর তারা একে অন্যের থেকে আলাদা আছেন। অথচ ২০১৯ সালে পপির সুবাদে ‘গরবিনী মা সম্মাননা’ লাভ করেন মরিয়ম বেগম।

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী প্রধান অতিথি এবং ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে তার হাতে সম্মাননা তুলে দেন। সে সময় পপিকে তার মায়ের সঙ্গেই দেখা গেছে।

মায়ের এমন বক্তব্যে পপির সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তার কোন খোঁজ পাওয়া যায়নি। চলতি বছরের শুরুর দিকে হঠাৎ করেই সবার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দিয়েছেন তিনি। তার এই অন্তরালে থাকায় অনেকেই ভাবছেন, বিয়ে করে সংসার নিয়ে ব্যস্ত সময় পার করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই অভিনেত্রী।

শেয়ার করুন