মাহিকে নিয়ে যা বললেন সাবেক স্বামী

মাহিকে নিয়ে যা বললেন সাবেক স্বামী

মাহিয়া মাহির সাবেক স্বামী মাহমুদ পারভেজ অপুর সঙ্গে বিবাহবিচ্ছেদের এক মাস না পেরুতেই দ্বিতীয় বিয়ের গুঞ্জন উঠেছে। যদিও গুঞ্জন বিষয়ে এখনো মুখ খুলেননি এই ঢালিউড নায়িকা। গত ৬ সেপ্টেম্বর ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহি জানান, আগামী ১৩ সেপ্টেম্বর (সোমবার) তিনি সারপ্রাইজ দেবেন। এরপর থেকেই চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন- দ্বিতীয়বার বিয়ে করেছেন এ অভিনেত্রী!

চিত্রনায়িকা মাহিয়া মাহির দ্বিতীয় বিয়ে নিয়ে গুঞ্জন অনেক দিন ধরেই শোনা যাচ্ছে। গাজীপুরের রাকিব সরকার নামের একজন রাজনীতিবিদের সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। সেখানকার কিছু সূত্রে গণমাধ্যমে খবরটি উঠে আসে। যদিও রাকিবের সঙ্গে সম্পর্ককে শুধু বন্ধুত্ব বলে দাবি করেছেন মাহি। এবার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ল মাহি ও রাকিব সরকারের একটি ছবি। যেখানে মাহিকে দেখা যাচ্ছে শাড়ি পরা অবস্থায় এবং রাকিব আছেন পাঞ্জাবীতে। নেটিজেনদের মতে, এটা তাদের বিয়ের সময়ে তোলা ছবি। ঘরোয়া আয়োজনে তারা বিয়ে করেছিলেন। সে কারণে তেমন সাজসজ্জা নেই।

বিয়ের খবর প্রকাশ্যে আসায় সাবেক স্বামী ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপু মাহির নতুন জীবনের জন্য শুভকামনা জানিয়েছেন। তিনি বলেন, ‘মাহির নতুন জীবনের জন্য শুভকামনা। আমার চাওয়া তারা ভালো থাকুক। তার জন্য আমার অনেক অনেক দোয়া ও শুভ কামনা। ’

তিনি আরও বলেন, ‘মাহির দ্বিতীয় স্বামী রাকিবকে আমি আগে থেকেই চিনি। মাহি আমার সাথে তাকে বন্ধু হিসেবে পরিচয় করিয়ে দিয়েছে। আমরা বিভিন্ন সময় একসাথে ঘুরেছি। রাকিবের প্রথম ঘরে এক ছেলে ও এক মেয়ে আছে। সবকিছু জেনেই মাহি বিয়ে করেছেন। বর্তমানে আগের ঘরের সন্তানদের সঙ্গেই আছেন মাহি। ’

উল্লেখ্য, অপুকে ভালোবেসে ২০১৬ সালে বিয়ে করেন মাহি। চলতি বছরের ২২ মে পাঁচ বছরের বৈবাহিক সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেন এ অভিনেত্রী। এরপরই রাকিবের সঙ্গে সম্পর্কে জড়ানোর বিষয়টি আলোচনায় আসে।

মাহিয়া মাহি অভিনীত বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায়। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘মরীচিকা’ নামে তার একটি ওয়েব সিরিজ। নতুন করে শুটিং করছেন শাহীন সুমনের ‘মাফিয়া’ ওয়েব সিরিজে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *