Breaking News

মালিবাগে কাজের মেয়ের ভ;য়ান;ক কাণ্ড, সিসিটিভি ফুটেজ দেখে অবাক সবাই, হাসপাতালে যেমন আছেন সেই বৃদ্ধা

রাজধানীর মা;লিবা;গে ফাঁকা বাসায় স;ত্তরো;র্ধ্ব এক বৃ;দ্ধা বর্বর নি;;র্যা;তনের শি;কার হয়েছেন বাসার গৃ;হ;কর্মীর হাতে। পরে নগদ টাকা-পয়সা এবং স্বর্ণা;লঙ্কা;র নিয়ে পালিয়ে যায় ওই গৃহ;ক;র্মী। সোমবার (১৮ জা;নুয়ারি) সকালে এ ঘটনা ঘটে। পরে বাসা;র সি;সি ক্যা;মে;রার ফুটেজ থেকে বি;স্তা;রিত জা;না যায়।

ভিডি;ও ফু;টে;জে দেখা যায়, বছর তি;নকে ধরে কিড;নীর সম;স্যা;সহ নানা শা;রী;রিক জ;টিল;তা;য় ভোগা বিল;কি;স বেগম নামে ওই বৃ;দ্ধা শুয়ে আছেন বি;ছা;নায়। পা;শে পর;ম য;ত্নে তার সেবা কর;ছেন রেখা নামে;র এক গৃহ;ক;র্মী। শু;রুতে বু;;ঝা;র উ;পায় না;ই, একটু পরে কি; ঘ;ট;তে; যাচ্ছে।

পরম মম;তার; পেছনে যে কত ভ;;য়ংক;র পরি;ক;ল্পনা লু;কি;য়ে ছিলো তার ব;হিঃপ্র;কাশ কি;ছু;ক্ষণ পরে;ই দেখা যায়।

ভিডিও ফু;টে;জে কি;ছুক্ষ;ণ পর;ই দেখা যায়, জোর করে বি;ল;কিস বেগ;মকে বাথ;রু;মে ঢোকা;চ্ছে রেখা। এরই মাঝে খুলে ফে;লা হ;য়েছে তার শ;রীরে;র সব কা;পড়। শী;তের স;কা;লে বৃ;;দ্ধার গা;য়ে ই;চ্ছেম;তো ঢালা হয় ঠাণ্ডা পানি। কিন্তু ভেতরে গৃহ;ক;ত্রী;কে; আ;ট;কাতে না পেরে বে;রিয়ে আসে রেখার ;আস;ল চেহারা। যে লা;ঠি বৃ;দ্ধ বয়;সে ছিলো ভর;সা, তা দি;য়েই ;শুরু হয় বে;দম প্র;;হা;র। মার খেয়ে ফ্লো;রে পড়ে গে;লেও ক্ষা;;ন্ত হ;ননি রে;খা। এরপর;ও এ;কে;র পর এক আ;;ঘা;ত করা হয় মা;থা;য়।

এক প;র্যা;য়ে হা;;তের; কাছে যা পেয়েছে তা দিয়ে;ই চা;লিয়ে;ছে নি;;র্যা;;তন। আল;মারি;র চাবি;র জন্য ;বুকে উ;পর চে;পে বসে। বটি হাতেও তেড়ে আসেন রেখা। এসব কিছুর মাঝে তার লক্ষ্য ;;আল;মারি। এক সময় অ;স;হা;য়ের মতো আ;ত্মস;ম;র্পণ ক;রেন বি;ল;কিস বেগম। তার গ;লা থেকে স্ব;র্ণে;র চেইন খু;লে নিজের গলা পরেন। আয়ে;শি ভ;;ঙ্গিতে পরখ ক;;রে নে;ন হা;তে;র বালা।

তার;পর চাবি;র স;ন্ধান পায় নিষ্ঠুর এই গৃহকর্মী। কিন্তু খুল;;তে না পে;রে র;;;ক্ত, অ;সুস্থ বৃ;;দ্ধা;কে টেনে নিয়ে বা;ধ্য ক;রেন আলমারি খুলে দিতে। ড্র;য়ার খু;;লে স্ব;;র্ণ, ন;গদ টাকা, মো;বা;ইল সবই হ;;স্ত;গত করে রেখা।

পু;রো;টা সম;য় বি;ব;স্ত্র বৃদ্ধা, নিজে;র; হা;তেই র;;ক্ত থা;মা;তে মা;থা;য় বাঁধে;ন কাপড়। সব হা;তানো;র পর ক;ক্ষে তা;লা দেয় রেখা। তারপর খু;লে আনে টিভি। জো;গা;ড় করে ব্যাগ। সব;কিছু গু;ছি;য়ে ফাঁকা বাসা;য় আ;;ত বৃ;দ্ধা;কে ফেলে বে;রি;য়ে যায় গৃহকর্মী।

মালি;বাগের ওই বাসা;টি;তে স্বামী; মৃ;;র পর দুই ছেলে ও তিন মে;য়ের মধ্যে দুজ;নকে নিয়ে এতদিন নি;রাপ;দেই বসবাস করে আস;;ছিলেন বিল;কি;স বে;গম। বৃদ্ধার মেয়ে মেহ;বুবা জানা;ন, মাকে হাস;পা;তালে ভর্তি করা হয়েছে। এখন অনেকটা ভালো আছে। বাসা ফাঁকা রেখে ভাইয়েরা ঢাকার বাইরে যা;ওয়ায় গৃহ;কর্মী এমন সুযোগ পেয়েছে। পরে মঙ্গল;বার (১৯ জানুয়ারি) শাহ;জাহা;নপুর থানায় অ;ভিযো;গ জানান তিনি।

এ বিষয়ে শাহ;জাহান;পুর থা;না পুলিশ গণমা;ধ্যম;কে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, গৃহক;র্মী;দের নামে ছ;দ্ম;বেশে পেশাদার অ;প;রা;ধী;রা ঢুকে যাচ্ছে মা;নুষের বাসা;বা;ড়িতে। বাসা;বা;ড়িতে গৃহ;ক;র্মীদের কাজ দেওয়ার আ;গে; তাদের বিষ;য়ে ভা;লো;ভাবে খোঁ;;জ নেও;য়ার জন্য স;;ত;র্ক করেন।

শেয়ার করুন

Check Also

করো’না র টিকা নিতে গিয়ে জানতে পারলেন তিনি মা’রা গেছেন

করো’নাভাই’রাসের টিকার (ভ্যাকসিন) নিব’ন্ধন ক’রতে গিয়ে দে’খতে পান ২০১৪ সালের ৩ জুনে মা’রা গেছেন তিনি। …