মারা গেছেন বিগ বস বিজয়ী সিদ্ধার্থ শুক্লা !

মারা গেছেন বিগ বস বিজয়ী সিদ্ধার্থ শুক্লা !

মাত্র ৪০ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। ভারতের জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’ (Big Boss) -র সিজন ১৩ -তে বিজয়ী হয়েছিলেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪০ বছর। বুধবার রাতে ঘুমানোর আগে কিছু ওষুধ খেয়েছিলেন সিদ্ধার্থ। কিন্তু ঘুম থেকে আর ওঠেননি তিনি। পরে হাসপাতাল থেকে জানানো হয় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তার।

২০০৮ সালে ‘বাবুল কা আঙ্গান ছুটে না’ ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে ডেবিউ করেন সিদ্ধার্থ। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতেন তিনি। ২০১৪ সালে বলিউডে ডেবিউ করেন অভিনেতা। ‘হামটি শর্মা কি দুলহানিয়া’ ছবিতে এক পার্শ্ব চরিত্রে অভিনয় করেন তিনি। একাধিক রিয়টালিটি শো-তে অংশগ্রহণ করেছিলেন তিনি। বিগ বস ১৩ এবং ফিয়ার ফ্যাক্টর: খতরো কে খিলাড়ি-এর জয়ী সিদ্ধার্থ। ইন্ডিয়ান গট ট্যালেন্টের মতো শো-হোস্ট করেছেন তিনি।

Read More – ‘নগদ’-এর মাধ্যমে নভোএয়ারের টিকিট কিনলে ১০ শতাংশ ছাড়

ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’-এর মাধ্যমে এখন থেকে নভোএয়ারের অভ্যন্তরীণ টিকিট কেনার ক্ষেত্রে গ্রাহকেরা পাবেন বিশেষ ছাড়। ‘নগদ’ ওয়ালেট থেকে নভোএয়ারের টিকিট ক্রয়ের পেমেন্ট করলেই গ্রাহকেরা ১০ শতাংশ বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন। সম্প্রতি বিশ্বের সবচেয়ে দ্রুতবর্ধনশীল মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস প্রতিষ্ঠান ‘নগদ’ ও দেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা নভোএয়ারের মধ্যে এ সম্পর্কিত একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

‘নগদ’-এর প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান এবং নভোএয়ারে হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস মেজবাউল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় ‘নগদ’-এর চিফ সেলস অফিসার শিহাব উদ্দিন চৌধুরী এবং হেড অব বিজনেস সেলস সাইদুর রহমান দিপু উপস্থিত ছিলেন। এই চুক্তির আওতায় ‘নগদ’-এর গ্রাহকেরা তাদের ওয়ালেট দিয়ে নভোএয়ারের সেলস পয়েন্ট থেকে অভ্যন্তরীণ টিকিট কিনতে পারবেন এবং গ্রাহকেরা ০১ সেপ্টেম্বর থেকে ৩০ নভেম্বর পর্যন্ত মূল ভাড়া থেকে ১০ শতাংশ ছাড়ের এই বিশেষ সুবিধা উপভোগ করতে পারবেন।

এই চুক্তি সম্পর্কে ‘নগদ’-এর প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান বলেন, এই চুক্তির মধ্য দিয়ে যাত্রীরা কম খরচে বিমানে যাতায়াত করতে পারবেন। তিনি আরও বলেন, লকডাউন ছাড়ার পর মানুষের যাতায়াত অনেক বেড়েছে। ‘নগদ’-এর এই বিশেষ সুবিধার কারণে যাত্রীরা এখন নভোএয়ারে কম খরচে যাতায়াত করতে পারবেন। গ্রাহকেরা এ বিষয়ে আরও বিস্তারিত জানতে ‘নগদ’-এর হটলাইন ১৬১৬৭ অথবা ০৯৬০৯৬১৬১৬৭ নম্বরে ফোন করতে পারেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *