Breaking News

মায়ের কোলে ছোট্ট ছেলে, একরত্তি ইউভান ও শুভশ্রীর আদুরে ভিডিও শেয়ার করলেন রাজ

দুজনেই বাংলা টলিউড ইন্ডাস্ট্রিতে রাজ করে চলেছে। একজন তাঁর অভিনয় দক্ষতা দিয়ে। আর অন্যজন তাঁর পরিচালনা দিয়ে। কাদের কথা বলছি বুঝতে পারছেন না নিশ্চই? একজন হলেন জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী তথা নায়িকা শুভশ্রী গাঙ্গুলি। আর অন্যজন হলেন রাজ চক্রবর্তী।

তাঁদের নিয়ে নতুন করে আর বলার কিছুই নেই। দুজনেই খুব মধ্যবিত্ত পরিবার থেকে এসে তাঁদের নিজেদের দক্ষতা দিয়েই টলিউডের অন্দরে বেশ পাকাপোক্ত জায়গা করে নিয়েছে। আর এই কাজের জগতেই এসে দুজনের পরিচয় হয়। আর সেখান থেকেই আসতে আসতে বন্ধুত্ব ও প্রেম হয় তাদের। অবশেষে ২০১৮ সালের ৬ মার্চ বেশ এলাহী আয়োজনেই বিয়ে সাড়েন তাঁরা।

অনেক ঝড়-ঝাপটা পেরিয়ে এক হয় তাঁরা দুজন। তাঁদের অনুরাগীদের সংখ্যা নেহাত কম নয়। আর তারাই ভালোবেসে তাঁদের নাম দেয় ‘রাজশ্রী’। ঘরে হোক বা বাইরে সব জায়গাতেই যে রাজশ্রী জুটি বরাবর হিট তা নতুন করে বলার কিছুই নেই। তবে, কয়েক মাস আগে শুভশ্রীর কোল আলো করে এসেছে তাঁদের সন্তান ইউভান। সকাল থেকে সন্ধ্যে রীতিমতো তাঁকে নিয়েই যেন মেতে রয়েছে গোটা চক্রবর্তী পরিবার।

রাজ-শুভশ্রীর মত তাঁরই ফ্যান ফলোয়িং সংখ্যা নেহাত ও কিছু কম নয়। তাঁর দুস্টু-মিষ্টি ভিডিও দেখার জন্য রীতিমতো আকুল হয়ে থাকেন নেটবাসী। সম্প্রতি রাজ তাঁর ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে শুভশ্রীকে দেখা যাচ্ছে যে, কোলে ইউভানকে নিয়ে খুনসুটি করতে। আর ইউভানও বেশ মজা পেয়ে নানান রকমের আওয়াজ করছে। ভিডিওটি পোস্ট করে রাজ ক্যাপশনে লেখেন যে, ‘মাই বেটার হাফ উইথ মাই লিটিল হাফ’। সম্প্রতি রাজের পোস্ট করা এই ভিডিওই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

শেয়ার করুন

Check Also

সাদা কালোয় মিথিলার এই ফটোশুট মনে করাচ্ছে মেরিলিন মনরোকে

সাহসী ছবি পোস্ট করবার ক্ষেত্রে কোনও সময়ই পিছপা হন না মডেল-অ’ভিনেত্রী মিথিলা। এই অ’ভিনেত্রী, সঞ্চালিকা, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *