Breaking News

মামকে জু’তা’পে’টা করলেন ওয়ার্ড আ. লীগ নেতা, প্র’তিবাদে বি’ক্ষোভ

গাজীপুরের শ্রীপুরে মসজিদের এক ইমামকে আওয়ামী লীগ নেতার লা’ঞ্ছিত করার প্র’তিবাদে বি’ক্ষোভ করেছেন স্থানীয়রা। সোমবার (১৮ জানুয়ারি) দুপুরে চকপাড়া-নয়নপুর আঞ্চলিক সড়কে এ বি’ক্ষোভ করা হয়।

এ সময় অ’ভিযুক্ত মাওনা ইউনিয়নের ২ নম্বর ওর্য়াড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের কুশপুত্তলিকা দাহ করেন তারা। এক পর্যায়ে পুলিশ এসে ব্য’বস্থা নেওয়ার আশ্বাস দিলে বি’ক্ষুব্ধ এলাকাবাসী রাস্তা থেকে সরে যান। এর আগে অ’ভিযুক্ত আওয়ামী লীগ নেতার নামে থানায় লিখিত অ’ভিযোগ দিন মসজিদের সভাপতি আবু সায়েম।

অ’,ভিযোগ সূত্রে জানা গেছে, গত শুক্রবার রাতে পাশের বাড়ির একটি অনুষ্ঠানে যথা সময়ে গরু জ’বাই করতে না যাওয়ায় অহেতুক গা’লাগা’ল করা হয়। ঘ’,টনার একপর্যায়ে বায়তুন নূর জামে মসজিদের ওই ইমামকে জু’তা খুলে আ’ঘাত করেন অ’ভিযুক্ত রফিকুল ইসলাম। সে সময় জু’তার মালা পরিয়ে এলাকা ছাড়া করাও হু’মকি দেওয়া হয় ওই ইমামকে।

মসজিদের সভাপতি আবু সায়েম সময় সংবাদকে বলেন, শুক্রবার ঘ’টনার পরপরই পুলিশের কাছে লিখিত অ’ভিযোগ দিয়েছিলাম। ব্যবস্থা না নেওয়ায় শনিবারও বি’ক্ষোভ করেছি। আমরা এর সুষ্ঠু বি’চার চাই।

এ প্রসঙ্গে মাওনা ইউনিয়নের ২ নম্বর ওর্য়াড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ’ভিযুক্ত রফিকুল ইসলামের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি।
শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, দুই পক্ষ এসেছিল। বিষয়টি মীমাংসা হয়ে গেছে।
সূত্র সময় টিভি

শেয়ার করুন

Check Also

উদ্বোধনের আগেই ধসে পড়লো সেতু

সুনামগঞ্জ-জগন্নাথপুর সড়কের কোন্দানালা খালের ওপর একটি নির্মাণাধীন সেতু উদ্বোধনের আগেই ধসে পড়েছে। সোমবার (১ মা’র্চ) …