মাত্র ১৫ হাজার টাকা পেয়েই খুশি জায়েদ খান!

মাত্র ১৫ হাজার টাকা পেয়েই খুশি জায়েদ খান!

মাত্র ১৫ হাজার টাকা অনুদান পেয়েই খুশি চিত্রনায়ক জায়েদ খান। নিজের জন্মভূমি পিরোজপুরে ‘সাপোর্ট’ নামের একটি সংগঠন তৈরি করেছেন জায়েদ খান। এই সংগঠনটি সমাজকল্যাণ দপ্তর থেকে অনুদান পেয়েছে। মূলত টাকার পরিমাণ তার খুশির কারণ নয়, কারণটা স্বীকৃতি।

জায়েদ খান ফেসবুকে লেখেন, আমার জীবনের কত যে আনন্দের দিন আজকে। ছোট ছোট প্রাপ্তি জীবনে অনেক খুশী বহন করে।অসহায় মানুষের সেবা করার প্রত্যয় নিয়ে পিরোজপুরে প্রতিষ্ঠা করেছিলাম “সাপোর্ট”নামের একটি মানব কল্যান সংস্থা,এই সাপোর্ট নামটি দিয়েছিলেন সম্মানিত চলচ্চিত্র পরিচালক জনাব বজলুর রাশেদ চৌধুরী।

সংগঠনটির বয়স দেখতে দেখতে তিন বছর অতিক্রম করেছে।এই তিন বছরে যতটুকু পেরেছি আমরা সংগঠনের সদস্যরা মিলে অসহায় মানুষের পাশে দাড়িয়েছি।পিরোজপুর জেলায় কয়েকটি থানা কমিটিও করেছি।আমরা যেহেতু সমাজ কল্যান মন্ত্রনালয়ের অন্তরভুক্ত তাই সাপোর্ট এর পক্ষ থেকে আমরা অনুদানের জন্য আবেদন করেছিলাম,তারই পরিেপ্রক্ষিতে আজ এই মূল্যবান চেকটি আমরা সমাজ কল্যান মন্ত্রনালয় থেকে,পিরোজপুর সমাজ কল্যান এর অফিস হতে হাতে পেয়েছি।ধন্যবাদ ও কৃতজ্ঞতা সমাজ কল্যান মন্ত্রনালয়কে।

কি যে এক অনুভূতি অনুভব হচ্ছে বোঝানো দায়।মনে হচ্ছে আজ আমার সৃষ্টি পরিপূর্নতা লাভ করেছে।বিষয়টি অনেক গর্বের।সবাই দোয়া করবেন সাপোর্ট এর জন্য,আমরা যেন অসহায় মানুষের জন্য কাজ করতে পারি।কৃতজ্ঞতা জানাই সাপোর্ট এর সদস্য সহ সকল নেতৃবন্দকে।জয় হোক মানবতার জয় হোক সাপোর্ট এর।

শেয়ার করুন