মাত্র,পাওয়া, চিত্র,নায়িকা পরীমণি আটক

মাত্র,পাওয়া, চিত্র,নায়িকা পরীমণি আটক

চিত্রনায়িকা পরীমণির বাসায় অভিযানকালে আটক করা হয়েছে। বনানীর বাসায় বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়েছে। বুধবার (৪ আগস্ট) বিকেলে র‌্যাব ও পুলিশের সদস্যরা বনানীতে আলোচিত এই নায়িকার বাসার থেকে আটক করেছে। আর আগে, বাসায় ঢুকে অভিযানের প্রস্তুতি নিতে থাকেন। পরে বাসায় ঢোকেন তারা।

এরই ম,ধ্যে এ ঘটনা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে এসেছেন পরীমণি। গোয়েন্দা পুলিশের একটি সূত্র পরীমণির বাসার সামনে অবস্থানের বিষয়টি নিশ্চিত করেছে। ঘটনাস্থলে র‌্যাবের কর্মকর্তারা সাংবাদিকদের বলেন, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই পরীমণির বাসায় অভিযান চালানো হচ্ছে। তাকে আটক করা হতে পারে। বিস্তারিত পরে জানানো হবে। লাইভে পরীমণি বলেন, ‘শুরু থেকেই আমাকে মেরে ফেলার ভয় পাচ্ছি। আমাকে কেউ মারতে চান।

কেউ এসে পুলিশের পরিচয় দিয়ে এসে যদি আমাকে খুন করতে আসেন তাহলে আমি কি করবো। তদন্ত করতে এলে আমাকে পরিচয় দিক। তাহলে আমাকে পরিচয় দিতে হবে। যদি সত্যি পুলিশ হয় তাহলে আমি অবশ্যই দরোজা খুলবো।’ তিনি বলেন, আমার বাসার গেটে এসে তারা দরোজা ধাক্কাচ্ছে। পরিচয় জানতে চাইলে তারা বলছেন, তারা পুলিশ।

আমি ডিবি অফিসে ফোন করেছি, বনানী থানায় ফোন করেছি। ওসি হারুণ ভাইকে ফোন করলে তিনি বলেন, আমাদের এখান থেকে কেউ যায়নি। তবে তদন্তের স্বার্থে পুলিশ যেতে পারেন। দরোজা খুলতে পারো। আমি বলেছি আপনি কনফার্ম না করলে আমি দরোজা খুলবো না।

Read More – বড়শিতে ধরা পড়লো ১৮ কেজির কাতলা

কুড়িগ্রামে ধরলা নদীতে স্থানীয় যুবকের বড়শিতে ১৮ কেজি ওজনের একটি কাতলা মাছ ধরা পড়েছে। বুধবার (৪ আগস্ট) সকালে জেলা সদরের পাঁচগাছী ইউনিয়নের কদমতলা এলাকায় মামুনুর রশীদের বড়শিতে মাছটি ধরা পড়ে।

স্থানীয়রা জানান, স্থানীয় মামুনুর রশীদ, মাসুদ রানা ও আতিকুর শখের বসে ধরলা নদীতে বড়শি দিয়ে মাছ ধরতে আসেন। পরে ১৮ কেজি ওজনের একটি কাতলা ধরা পড়ে। ঘণ্টাব্যাপী চেষ্টার পর মাছটি ডাঙায় তুলতে সক্ষম হন তারা। পরে স্থানীয়রা এক হাজার টাকা কেজি দরে কিনে ভাগ করে নেন।

মামুনুর রশীদ বলেন, ‘আমরা প্রতি বছর বড়শি দিয়ে নদীতে মাছ ধরি। তবে এত বড় কাতলা এই প্রথম পেলাম। মাছটি পাওয়ার পর আমাদের এলাকার লোকজন এক হাজার টাকা কেজি দরে কিনে নিয়েছেন।’

কুড়িগ্রাম জেলা মৎস্য কর্মকর্তা (‌ডিএফও) কালি পদ রায় জানান, ‘ধরলা নদীতে এত বড় কাতলা মাছ আগে ধরা পড়েছে কি-না আমার জানা নেই। ত‌বে তিস্তা, দুধকুমার ও ব্রহ্মপুত্র নদে এর চেয়েও বড় মাছ ধরা পড়ে।’

শেয়ার করুন