মন্ত্রী নিজেই পড়ালেন মায়ের জানাজা

মন্ত্রী নিজেই পড়ালেন মায়ের জানাজা

লালমনিরহাটের কালীগঞ্জে সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহম্মেদের মা শামসুন্নাহার বেগম (৯০)হাজারও মানুষের শ্রদ্ধায় সমাহিত হলেন।জানাযা নামাজের ইমামতি করেন মরহুমার বড় ছেলে সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহম্মেদ।

বিকেল সাড়ে ৪টার দিকে করিম উদ্দিন সরকারি পাবলিক ডিগ্রি কলেজ মাঠে জানাজা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (১২ আগস্ট) বিকেলে পারিবারিক কবরস্থানে স্বামী মরহুম বীর মুক্তিযোদ্ধা করিমুদ্দিন আহম্মেদের কবরের পাশে তাকে দাফন করা হয়। কয়েকদিন আগে শামসুন্নাহার বেগম বাড়িতে অসুস্থ হয়ে পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজে নিয়ে ভর্তি করালে সেখানে তার অবস্থার অবনিতি ঘটে।

পরে সেখান থেকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) স্থানান্তর করা হয়। বুধবার (১১ আগস্ট) দুপুর ১২টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। ওইদিন বিকেল প্রথম জানাজা হয় ঢাকায়। বৃহস্পতিবার ভোর ৬টার দিকে শামসুন্নাহারের মরদেহ কালীগঞ্জে উপজেলার তার নিজ বাড়ি আনা হলে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়।এসময় মন্ত্রীর পরিবারের প্রতি সমবেদনা জানাতে আসের জেলার সর্বস্তরের মানুষ।

জানাজায় উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় কমিশনার আব্দুল হক ভূঁইয়া, রংপুর বিভাগীয় সমাজসেবা অফিসার, লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর, জেলা পুলিশ সুপার আবিদা সুলতানা, জেলা পরিষদ চেয়ারম্যান এড. মতিয়ার রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মান্নান ও লালমনিরহাট জেলার বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা।

শেয়ার করুন