মনোনয়নপত্র পেল কাঞ্চন-নিপুণ প্যানেল

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৩ মেয়াদের নির্বাচনে এরইমধ্যে আলোচনায় রয়েছে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল। মঙ্গলবার মনোনয়নপত্র সংগ্রহ করেন তারা।

নতুন এই প্যানেলের আরো উপস্থিত ছিলেন সায়মন, ইমন, নিরব, জেসমিন, গাঙ্গুয়া, আরমান। নির্বাচন কমিশনার পীরজাদা হারুন ও তার দুই সহযোগী বিএইচ নিশান ও বজলুর রাশদ চৌধুরী তাদের হাতে মনোনয়নপত্র তুলে দেন।

এ সময় উপস্থিত কমিশনার পীরজাদা হারুন কাঞ্চন-নিপুণ প্যানেলকে শুভেচ্ছা জানান। সভাপতি পদে মনোনয়ন পত্র পাওয়ার পর ইলিয়াস কাঞ্চন বলেন, নতুন এক যাত্রা শুরু হলো।

এই যাত্রায় সবার সহযোগিতা পাব সেটি আশা করি। শিল্পীদের জন্য আমি কাজ করতে চাই।

সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ বলেন, একটি স্বপ্ন নিয়ে আমরা অনেকেই এক হয়েছি। মনোনয়ন পেয়ে অবশ্যই ভালো লাগছে। সবাইকে পাশে চাই।

সায়মন সাদিক বলেন, ইন্ডাস্ট্রিকে এগিয়ে নিতে প্যানেলের সবার সঙ্গে আমিও রয়েছি। আশা করব সুন্দর একটি নির্বাচন হবে। জিতে যাওয়া বা হেরে যাওয়া নিয়ে ভাবছি না, সবাই এক হয়ে কাজ করব সেটি চাই।

এবারের নির্বাচনে আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে আপিলবোর্ডের সদস্য করা হয়েছে। আগামী ২৮ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে।