মধ্যরাতে শাহরুখের বাড়িতে হাজির সালমান

মধ্যরাতে শাহরুখের বাড়িতে হাজির সালমান

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান গ্রেফতার হওয়ার ‘মান্নাত’-এ যান সালমান খান। সালমান খানকে রোববার মধ্যরাতে একটি সাদা এসইউভি নিয়ে মুম্বাইয়ে শাহরুখ খানের বাড়ি ‘মান্নাত’-এ প্রবেশ করেত দেখা গেছে। ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) কর্তৃক মুম্বাই উপকূল থেকে ক্রুজ জাহাজের এক পার্টিতে অভিযানের পর রোববার আরিয়ান (২৩) সহ সাতজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতার নিশ্চিত হওয়ার কিছুক্ষণ আগে শাহরুখ খানকে তার আইনজীবীর অফিসের দিকে যেতে দেখা গেছে।

আরিয়ানের আইনজীবী সতীশ মানেশিন্দে জামিন দাবি করে বলেন, তাকে শুধুমাত্র মেসেজের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে। ক্রুজে আরিয়ানের টিকিট ছিল না, কেবিন বা সিটও ছিল না। সেখানে তাকে আমন্ত্রণ জানানো হয়েছিল। এমনকি তার বোর্ডিং পাসও ছিল না। তার সম্পর্কে কিছুই পাওয়া যায়নি। শুধুমাত্র চ্যাটের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে। এনসিবি জানিয়েছে, আরিয়ানের বিরুদ্ধে আনীত অভিযোগের মধ্যে রয়েছে নিষিদ্ধ পদার্থ ক্রয়, দখল ও ব্যবহার।

তিনি সোমবার পর্যন্ত এনসিবির হেফাজতে থাকবেন। ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানায়, শনিবার রাতে মুম্বাই থেকে গোয়াগামী ‘কর্ডেলিয়া’ নামের বিলাসবহুল ওই প্রমোদতরীতে অভিযান চালিয়ে তাদের আটক করেন এনসিবির কর্মকর্তারা। তাদের অভিযোগ, সেখানে মাদক পার্টি চলছিল। দুজন নারীসহ ফ্যাশন জগতের অনেকেই সেখানে উপস্থিত ছিলেন বলে জানায় পুলিশ।

শেয়ার করুন