মডেল পিয়াসার হিজাবের দাম ১ লাখ ২০ হাজার টাকা, জুতা ২২ লাখ

মডেল পিয়াসার হিজাবের দাম ১ লাখ ২০ হাজার টাকা, জুতা ২২ লাখ

র‌্যাবের শুদ্ধি অভিযানে সম্প্রতি গ্রেফতার কথিত মডেল ফারিয়া মাহাবুব পিয়াসার বিত্ত-বৈভব ও জাকজমক জীবনের বিস্ময়কর তথ্য মিলেছে। পিয়াসার ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, যে হিজাবের আড়ালে থেকে মিডিয়ার ক্যামেরা থেকে মুখ লুকানোর চেষ্টা করেছিলেন পিয়াসা, সেই হিজাবটিরই দাম ১ লাখ ২০ হাজার টাকা। এটি লন্ডনের বারবেরি ব্র্যান্ডের। আর গ্রেফতারের সময় তার মুখে থাকা বিদেশ থেকে আমদানি করা মাস্কটির দর ৪ হাজার ৮০০ টাকা! পিয়াসার শুধু জুতার কালেকশনই আছে ২২ লাখ টাকার।

এদিকে পিয়াসাসহ মাদক মামলায় গ্রেফতার নায়িকা পরীমনি, প্রযোজক নজরুল ইসলাম রাজ ও শরফুল হাসান ওরফে মিশু হাসানের বাসা থেকে বিএমডব্লিউসহ ছয়টি দামি গাড়ি উদ্ধার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। মঙ্গলবার সন্ধ্যায় সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) আজাদ রহমান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তার তথ্য মতে, পরীমনির বাসা থেকে একটি, পিয়াসার বাসা থেকে দুটি, রাজের বাসা থেকে দুটি, মিশু হাসানের বাসা থেকে একটিসহ মোট ছয়টি দামি গাড়ি উদ্ধার করা হয়েছে। আজাদ রহমান বলেন, পরীমনির বনানীর বাসা থেকে ঢাকা-মেট্রো-ঘ-১৫-৯৬৫৩, রাজের বনানীর বাসা থেকে হেরিয়ার ঢাকা-মেট্রো-ঘ-১৫-৬৪০১ ও ঢাকা-মেট্রো-গ-১৩-৪৬১৭, মিশু হাসানের বাসা থেকে ফেরারি লাল রঙের ঢাকা-মেট্রো-চ-১২-৯১৮০ এবং পিয়াসার গুলশানের বাসা থেকে ঢাকা-মেট্রো-গ-৩৪-৫০০৯ ও বিএমডব্লিউ ঢাকা-মেট্রো-গ-৩৯-৮৫৭৪ উদ্ধার করা হয়েছে।

এছাড়া বেশকিছু মোবাইল, ল্যাপটপ ও ইলেকট্রনিকস ডিভাইসসহ নানা ধরনের নথি জব্দ করা হয়েছে বলে জানা গেছে। সূত্র জানায়, রাতের রানি হিসাবে খ্যাত মডেল ফারিয়া মাহবুব পিয়াসার আসরে উড়ত কাঁড়ি কাঁড়ি টাকা। পরীমনির চেয়ে বেশি আভিজাত্যের ছোঁয়া ছিল পিয়াসার চালচলনে। গুচি, ভারসেক, ফেনডি, সালভাটো ফ্রেগে,

বারবেরি ও লুইচ ভুইটনের মতো বিশ্বখ্যাত নামিদামি ব্র্যান্ডের পণ্যসামগ্রী ব্যবহার করেন পিয়াসা। তার হাতে দেখা মিলেছে রোলেক্স ব্র্যান্ডের ২৪ ক্যারেটের সোনার ঘড়ি, যার দর ৪২ লাখ টাকা। পিয়াসার বিএমডব্লিউ জেড ফোর মডেলের হুডখোলা গাড়িটির দাম ২ কোটি ৪০ লাখ টাকা। সুত্র: যুগান্তর

শেয়ার করুন