ভোটার হলে প্রধানমন্ত্রীও আমাকে ভোট দিতেন: তৈমূর

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী ও বিএনপি নেতা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি নারায়ণগঞ্জের ভোটার হতেন, তাহলে আমি তার কাছেও ভোট চাইতে যেতাম এবং আমার দৃঢ় বিশ্বাস, তিনিও আমাকে ভোট দিতেন।

শনিবার সকালে নাসিকের ৯নং ওয়ার্ডের জালকুড়ি বাসস্ট্যান্ড এলাকায় নির্বাচনি প্রচারের সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। তৈমূর আলম খন্দকার বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ২০১৮ সালেই বলেছিলেন, তৈমূর আলম জেতার মত লোক। তাই বিগত ৫০ বছরে স্বচ্ছ ও গণমুখী কর্মকাণ্ডের জন্য এই সময়ে প্রধানমন্ত্রীও আমাকে ভোট দিতেন।

মেয়র প্রার্থী বলেন, মানুষ যখন একটা প্রার্থী খুঁজে বেড়াচ্ছিল, ঠিক তখনই গণমানুষের ডাকে সাড়া দিয়ে আমি প্রার্থী হয়েছি, মানুষকে কাঙ্ক্ষিত সেবা দেওয়ার জন্য। নগরের সর্বসাধারণ, খেটে খাওয়া মানুষ, মধ্যবিত্ত, উচ্চবিত্ত, নিম্নবিত্ত মানুষ, জনপ্রতিনিধি, নারীসহ সবাই দলমত নির্বিশেষে আমার সঙ্গে আছে, সবাই আমাকে ভালোবাসে; যেহেতু আমি কোনো দলের সাপোর্টে নির্বাচন করছি না, আমি নগরবাসীর সেবা করার জন্য প্রার্থী হয়েছি।

শামীম ওসমান ও আওয়ামী লীগের সমর্থন প্রসঙ্গে তৈমূর আলম বলেন, আমি তো আওয়ামী লীগের ভোটও চাই। প্রধানমন্ত্রীর ভোট ও সমর্থনও চাই। আমি তো সবার ভোট চাই। যাদের নাম আপনারা বলছেন, তারাও তো শহরের ভোটার, তারা জনপ্রতিনিধিত্ব করছেন, আমি তো তাদেরও ভোট ও সমর্থন চাই।