ভুলে অটোরিক্সায় ফেলে যাওয়া ৪ লাখ টাকা ফিরিয়ে দিলো পু’লিশ

গাজীপুরের কালীগঞ্জে মোজাম্মেল হক (৪০) নামে এক সিএনজি চালিত অটোরিক্সার যাত্রী ওই গাড়ীতে ফেলে যাওয়া ৪ লক্ষ টাকা উ’দ্ধার করে ফিরিয়ে দিয়েছে পু’লিশ।

সোমবার (১৮ জানুয়ারি) দুপুরে ওই যাত্রীর হাতে টাকা তুলে দেওয়ার বিয়য়টি স্থানীয় সাংবাদিকদের জানান কালীগঞ্জ ওসি একেএম মিজানুল হক।

অ’ভিযান পরিচালনাকারী কর্মক’র্তা কালীগঞ্জ থা’নার উপ-পরিদর্শক (এসআই) মো. শহিদুল ইস’লাম মোল্লা বিপিএম জানান, গত রোববার (১৭ জানুয়ারি) দুপুরে কালীগঞ্জ পৌর এলাকার মূলগাঁও গ্রামের মোজাম্মেল হক ডাচ-বাংলা ব্যাংক কালীগঞ্জ শাখা থেকে ৪ লাখ টাকা উত্তোলন করেন।

পরে সিএসজি চালিত অটোরিকশায় ঢাকা যাওয়ার উদ্দেশ্য রওনা হয়ে উলুখোলা গিয়ে সিএনজি থেকে নেমে যায়। ওই সময় তিনি ভুলক্রমে টাকার ব্যাগটি সিএনজি অটোরিক্সায় ফেলে রেখে চলে যান।

পরে ওইদিনই বিকেলে কালীগঞ্জ থা’নায় অ’ভিযোগ দায়ের করলে বাদীকে সঙ্গে নিয়ে অ’ভিযান পরিচালনা করে সন্ধ্যায় ওই টাকা উ’দ্ধার করে রাতে ওই যাত্রী মোজাম্মেল হককে বুঝিয়ে দেওয়া হয়।

যাত্রী মোজাম্মেল হক জানান, দুপুরে তিনি ব্যাংক থেকে টাকা উত্তোলন করেন। পরে তার বাড়ির পাশের সিএনজি অটোরিক্সা চালক মোশারফ হোসেনকে (৩৫) মোবাইল ফোনে ডেকে এনে তাকে নিয়ে উলুখোলা যাই। সেখানে গিয়ে তার ভাড়া মিটিয়ে তাকে বিদায় করে প্রাইভেট’কারে উঠি।

‘কিন্তু সিএনজি অটোরিক্সার পিছনে ভুলক্রমে টাকা রেখে নেমে যাই। বিকেলে টাকার কথা মনে হলে ওই সিএনজি অটোরিক্সা চালককে জিজ্ঞাসা করলে তিনি অস্বীকার করেন।

বিষয়টি জানিয়ে থা’নায় একটি অ’ভিযোগ করেন। সেই অ’ভিযোগের ভিত্তিতে ওই সিএনজি অটোরিক্সা চালকের কাছ থেকে হারিয়ে যাওয়া টাকা উ’দ্ধার করে দেন পু’লিশ।

শেয়ার করুন

Check Also

নিজে টিকা নিয়ে ভক্তদেরও নিতে বলে মারা গেলেন অভিনেতা

ফাইজার-বায়োএনটেক উদ্ভাবিত করোনাভাইরাসের টিকার প্রথম ডোজ গ্রহণের পর আক্রান্ত হিসেবে শনাক্ত হন কুয়েতের একজন অভিনেতা। …