ব্রেকিং নিউজ : খুঁজে পাওয়া যাচ্ছে না অভিনেতা শামীম আহমেদকে

গত তিন দিন ধ’রে খুঁজে পাওয়া যাচ্ছে না কৌতুক অভিনেতা শামীম আহমেদকে। একটি শু’টিংয়ে অংশ নিতে গত ১৬ মা’র্চ সকালে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা দেন তিনি। এরপর ২০ মা’র্চ রাতে শামীম তার স্ত্রীকে ফোন দিয়ে জা’নান যে, তিনি বাড়ি আসার উদ্দেশ্যে বাসে উঠেছেন। তিনদিন পেরিয়ে গেলেও এখনো অভিনেতার কোনো খোঁ’জ খবর পাওয়া যাচ্ছে না।

এ বিষয়ে অভিনেতার স্ত্রী আশা মনির স’ঙ্গে যোগাযোগ করা হলে তিনি বাংলাদেশ জার্নালকে বলেন, ‘উনি (শামীম) গত ১৪/১৫ মা’র্চ ঢাকার উলুখোলাতে একটি শু’টিং করেন। তারপর ১৬ মা’র্চ সকালে আরেকটি ইউনিটের স’ঙ্গে সিলেটে যান। সেখানে পৌঁছানোর পরও আমা’র স’ঙ্গে কথা হয়েছে। সেখানে থাকাকালীন সময়ে কী একটা ঝামেলা হয়েছিলো, আমাকে এমনটাই জা’নিয়েছিলেন তিনি। এরপর তার মোবাইল ফোনটা ছিনতাই হয়ে যায়।

তার পরদিন আমাকে বাইরের নাম্বার থেকে ফোন করে জা’নিয়েছিলেন। এরপর উনার স’ঙ্গে আমা’র সর্বশেষ ফোনে কথা হয় ২০ মা’র্চ রাতে। বাসে উঠে আরেকজনের নাম্বার থেকে আমাকে ফোন দিয়ে জা’নিয়েছিলেন যে তিনি বাড়ি আ’সছেন। আমি জিজ্ঞেস করেছিলেম যে, আসতে কয়টা বাজবে? তখন উনি বলেছিলেন রাত ১টা বা ২টা বাজবে আসতে আসতে। এটাই উনার স’ঙ্গে আমা’র শেষ কথা। এরপর থেকে উনার কোনো খোঁ’জ খবর পাচ্ছি না। আমি চিন্তায় অস্থির হয়ে যাচ্ছি। কী করবো বুঝতে পারছি না।’

শামীম আহমেদের অভিনয়ের পথচলার শুরু ১৯৯৯ সালে ‘ব’ন্ধন’ ধারাবাহিক নাটকের মাধ্যমে। ২১ বছরের ক্যারিয়ারে এক হাজারেরও বেশি নাটক এবং ২৬টিরও বেশি সিনেমায় কাজ ক’রেছেন অভিনেতা শামীম আহমেদ। নাটক কিংবা সিনেমাতে তাকে কমেডিয়ান চরিত্রেই বেশি দেখা যায়।

শেয়ার করুন