Breaking News

ব্যাঙ্কের লকারের ভিতরে উইয়ের হানা! নষ্ট ২ লাখ টাকার নোট!

ব্যাঙ্কের লকারের ভিতরে রাখা টাকা নষ্ট করে ফেলল উইপোকা। তাও আবার একটু আধটু নয়, ২ লাখ টাকার বেশি নষ্ট হয়ে গিয়েছে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গুজরাতের বদোদরায়। জানা গিয়েছে, বদোদরার প্রতাপ নগরে ব্যাঙ্ক অফ বরোদার একটি ব্রাঞ্চে নিজের লকারে ২ লাখ ২০ হাজার টাকা রেখেছিলেন এই ব্যক্তি। সম্প্রতি লকার খুলে তিনি দেখেন সব কটি নোটই নষ্ট হয়ে গিয়েছে উইপোকার হাতে।

ঘটনার পরে ব্যাঙ্কের তরফে একটি বিবৃতি দিয়ে এই ঘটনাকে ‘অস্বাভাবিক’ বলা হয়েছে। গ্রাহকদের ব্যাঙ্ক জানিয়েছে পরিস্থিতি মোকাবিলা করতে সব রকমের ব্যবস্থা নেবে তারা। ব্যাঙ্কের বিবৃতিতে বলা হয়েছে, ‘বদোদরার প্রতাপ নগরে আমাদের ব্রাঞ্চে একজন গ্রাহকের টাকার একটা অংশ উইপোকাতে নষ্ট করে দিয়েছে। এটা অস্বাভাবিক একটা ঘটনা। ব্যাঙ্ক অফ বরোদা সব গ্রাহককে জানাচ্ছে পরিস্থিতি সামলাতে সব ধরনের বন্দোবস্ত নেওয়া হয়েছে। যাতে এই ঘটনা আর না হয় তার জন্য সব জায়গায় কীটনাশক ছড়ানো হয়েছে।

যে গ্রাহকের এই ক্ষতি হয়েছে তার কাছ থেকে অভিযোগ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা আমরা নিচ্ছি।’ সূত্রের খবর, ব্যাঙ্কের ওই লকারটি রহনা কুতুবউদ্দিন দেসারওয়াল নামের এক ব্যক্তির। ব্যাঙ্কের ২৫২ নম্বর ওই লকারে টাকা রেখেছিলেন তিনি। কিন্তু পুরো টাকাটা উইয়ে নষ্ট করে দেয়। সেটা জানতে পেরে দেসারওয়াল ব্যাঙ্ক ম্যানেজারকে সেটি জানান। তিনি দাবি করেছেন, ব্যাঙ্কের গাফিলতিতে এটা হয়েছে। তাই পুরো টাকা তাঁকে ফেরত দিতে হবে। ব্যাঙ্ক জানিয়েছে, উচ্চতর কর্তৃপক্ষকে সবটা জানানো হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Check Also

করো’না র টিকা নিতে গিয়ে জানতে পারলেন তিনি মা’রা গেছেন

করো’নাভাই’রাসের টিকার (ভ্যাকসিন) নিব’ন্ধন ক’রতে গিয়ে দে’খতে পান ২০১৪ সালের ৩ জুনে মা’রা গেছেন তিনি। …