বুবলীকে নিয়ে ফিরলেন শাকিব, দুই নায়িকা নিয়ে সিয়াম

বুবলীকে নিয়ে ফিরলেন শাকিব, দুই নায়িকা নিয়ে সিয়াম

বিধিনিষেধ শেষে দীর্ঘদিন পর পুরোদমে শুটিংয়ে ফিরেছে ঢাকাই সিনেমা। দুই সিনেমার শুটের মাধ্যমে আজ শুটিংয়ে অংশ নিয়েছেন ঢালিউডের একাধিক তারকা।৪৫ দিন পর আজ বিএফডিসিতে ‘লিডার : আমিই বাংলাদেশ’ সিনেমার শুটে অংশ নিচ্ছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান, যেখানে তাঁর সঙ্গী শবনম বুবলী।

সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, ‘লকডাউন ও করোনা পরিস্থিতির কারণে আমরা শুটিং স্থগিত করি। ১১ আগস্ট (আজ) থেকে অবশিষ্ট শুটিং শুরু হতে যাচ্ছে। স্বাস্থ্যবিধি মেনে শুটিং করার জন্য পরিচালক এবং শিল্পী-কলাকুশলীদের আমাদের পক্ষ থেকে নির্দেশনা রয়েছে।’

শাকিব খান, বুবলী ছাড়াও সিনেমাটিতে অভিনয় করছেন ফকরুল বাশার, মিলি বাশার, সিয়াম নাসেরসহ অনেকেই। সিনেমাটি পরিচালনা করছেন তরুণ নাট্যনির্মাতা তপু খান।

জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা ‍সিনহা মিম ও সুনেরাহ বিনতে কামালকে নিয়ে আজ ‘অন্তর্জাল’ শিরোনামের একটি সিনেমায় শুটিংয়ে ফিরেছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ।

সিনেমাটির পরিচালক দীপংকর দীপন এনটিভি অনলাইনকে জানিয়েছেন, ‘আগামী মাসের ১০ তারিখ পর্যন্ত আমাদের শুটের পরিকল্পনা আছে। আজ শুটে অংশ নিয়েছেন সিয়াম, মিম, সুনেরাহ, এ বি এম সুমনসহ অনেকে। সবার দোয়া চাই যেন আমরা ঠিকভাবে, সুস্থতা বজায় রেখে শুট শেষ করতে পারি।’

সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিতব্য দেশের প্রথম সাইবার থ্রিলার ‘অন্তর্জাল’ মুক্তির পরিকল্পনা আছে চলতি বছরের ডিসেম্বরে। সিনেমাটির গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই। প্রযোজনা করছে মোশন পিপল স্টুডিও।

শেয়ার করুন