বিয়ে খেতে ঢাকায় এসেছেন সানি

বলিউড অভিনেত্রী সানি লিওন বাংলাদেশে এসেছেন। শনিবার (১২ মার্চ) বিকেলে ঢাকার বিমানবন্দরে পা রাখেন তিনি। নিজের ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করে এই তারকা নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। তার সেই ছবিতে দেখা যায় তিনি ঢাকার বিমানবন্দরে। তার পেছনে লেখা রয়েছে ‘ওয়েলকাম টু বাংলাদেশ’। ছবিটির ক্যাপশনে সানি লিওন লেখেন, ‘সুন্দর এই দেশে এসে আমি অনেক খুশি।’

এদিকে ঢাকায় আসার পর সানি লিওন সোজা চলে গেছেন গানবাংলা টিভির কার্যালয়ে। সেখানে তাকে বরণ করে নিয়েছেন সংগীতশিল্পী ও গানবাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপস। সানির সঙ্গে তার স্বামী ড্যানিয়েল ওয়েভারও এসেছেন। তারা তিনজন মিলে একটি সেলফিও তুলেছেন। সেটা শেয়ার দিয়ে তাপস লিখেছেন, ‘সময় এখন উদযাপনের’।

জানা গেছে, গান বাংলা চ্যানেলের কর্ণধার ও সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস-ফারজানা মুন্নী দম্পতির মেয়ের বিয়ের দাওয়াত খেতেই বাংলাদেশে এসেছেন সানি লিওন। আজ রাতে ঢাকার একটি নামি রেস্তারাঁয় হবে জমকালে এই বিয়ের আয়োজন। সেই অনুষ্ঠানে পারফর্মও করবেন সাবেক এই পর্নস্টার। সেই সূত্র আরও জানিয়েছে, নিজস্ব বিমানে করেই ঢাকায় পা রেখেছেন সানি। ওই বিয়ের দাওয়াত খেয়ে আজ রাতেই তার দেশে ফিরে যাওয়ার সম্ভবনা রয়েছে।

প্রসঙ্গত, এর আগে করণজিৎ কর ওয়েভার ওরফে সানি লিওনের ওয়ার্ক পারমিট ও ভিসা বাতিল করে বাংলাদেশ সরকার। মেসার্স চেয়ারম্যান ফিল্ম সিন্ডিকেটের ব্যানারে নির্মাণাধীন ‘সোলজার’ নামক একটি চলচ্চিত্রে অংশ নিতে এ বছর বাংলাদেশে আসার কথা ছিল তার। এ জন্য তথ্য মন্ত্রণালয় থেকে বিদেশি অভিনয়শিল্পী ও কলাকুশলীদের একটি দলের ওয়ার্ক পারমিট ও আগমনের অনুমতি দিয়েছিল তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়। কিন্তু ‘অনিবার্য’ কারণ দেখিয়ে ওই দল থেকে শুধুমাত্র সানি লিওনের ওয়ার্ক পারমিট বাতিল করা হয়।

বুধবার চলচ্চিত্রটির প্রযোজক মো. সেলিম খানকে চিঠি দিয়ে এ সিদ্ধান্তের খবর জানিয়ে দিয়েছে মন্ত্রণালয়। এ বিষয়ে সেলিম খানের কাছে জানতে চাইলে তিনি বলেন, মন্ত্রণালয়ের চিঠিটি তিনি দেখেছেন। তবে তিনি ‘সোলজার’ চলচ্চিত্র বানানোর চিন্তা থেকে সরে এসেছেন। তাই সানি লিওনের ওয়ার্ক পারমিট বাতিলের বিষয়টি নিয়ে উদ্বিগ্ন নন তিনি। এর কারণ উল্লেখ করে তিনি বলেন, এমন বিগ বাজেটের চলচ্চিত্র বাংলাদেশের সিনেমা হলগুলোর জন্য চালানো কঠিন হবে।

Leave a Reply

Your email address will not be published.