বিয়ে করে নতুন বউকে মোটরসাইকেলে নিয়ে বাড়িতে এলেন বর

বিয়ে করে নতুন বউকে মোটরসাইকেলে নিয়ে বাড়িতে ফিরেছেন বর জুয়েল মুন্সী। ঘটনাটি ঘটেছে মাগুরার শালিখা উপজেলার আড়পাড়া এলাকায়। বরযাত্রী থেকে শুরু করে বাড়ির নতুন বউ আনা সব কাজ করেছেন মোটরসাইকেলে।

এ বিষয়ে বর জুয়েল মুন্সী বলেন, তিনি এলাকায় প্রথম মোটরসাইকেলে গিয়ে বিয়ে করলেন। আর তার এ বিয়ে এখন এলাকায় ব্যাপক আলোচিত হচ্ছে।

জুয়েল আড়পাড়া এলাকার মহর আলী মুন্সীর ছেলে। তিনি সোমবার (১৮ জানুয়ারি) মাগুরা সদরের ইছাখাদা এলাকার আক্কাস মোল্যার মেয়ে লিমাকে বিয়ে করেন।

বর জুয়েল মুন্সী বলেন, ছোটবেলা থেকে তিনি মোটরসাইকেল চালানোর ভক্ত। পড়ালেখা বলতে কলেজের গন্ডি পার হয়ে তিনি মালয়েশিয়া চলে যান। বিদেশে ছয় বছর থেকে দেশে ফিরে আসেন। এখন ব্যবসার সঙ্গে যুক্ত। মোটরসাইকেল চালানো আর নতুন মডেলের বাইক পরিবর্তন করাই জুয়েলের শখ। জুয়েলের মাথায় আসে তিনি বিয়ে করবেন মোটরবাইকে। যে কথা সেই কাজ। বিয়ের আগে নতুন মডেলের তিন লাখ টাকা দিয়ে টারো জিপি ১ নামের একটি মোটরবাইক কেনেন।

অভিনব এই বিয়েতে এলাকায় সাড়া পড়ে। রাস্তার দুই পাশে লোকজন ভিড় করেন নব দম্পতিকে দেখতে। মাগুরা বাইকার নামে ফেসবুক গ্রুপে ছবি ও ভিডিও পোস্ট করা হয়। এখানে গ্রুপের সদস্যরা এই দম্পতিকে শুভ কামনা জানান।

জুয়েলের বাবা মহর আলী মুন্সী জানান, আমাদের সমাজে মোটরসাইকেলে বিয়ে করার রেওয়াজ নেই। বিষয়টি অনেকেই অন্যভাবে নিচ্ছেন। তারপরও ছেলে নাছোড়। তার শখ পূরণ করতেই এমন আয়োজন।

শেয়ার করুন

Check Also

গত ২৪ ঘণ্টায় সড়ক দুর্ঘটনায় ২৯ জনের মৃত্যু

শুক্রবার সন্ধ্যা ৭টা থেকে শনিবার সকাল ৬টা পর্যন্ত ১১ ঘণ্টায় সড়কে আরও আটজনের প্রাণহানি হয়েছে। …